এটিএন বাংলায় ১০ পর্বের ধারাবাহিক ‘তোমার চোখে দুচোখ রেখে’

এটিএন বাংলায় ১০ পর্বের ধারাবাহিক ‘তোমার চোখে দুচোখ রেখে’

শেয়ার করুন

TOMAR CHOKHAY DU CHOKH REKHAY 1 (2)বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ৩১ জুলাই রাত ৯.৩০ টায় প্রচারিত হবে ১০ পর্বের ধারাবাহিক ‘তোমার চোখে দু’চোখ রেখে’র প্রথম পর্ব। শফিকুর রহমান শান্তনু’র রচনায় নাটকটি পরিচালনা করেচেন বি ইউ শুভ। অভিনয়ে পীযুষ বন্দোপধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন জাহান, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, নাজিরা মৌ, কল্যাণ কোরাইরা, তানভির, শামিমা তুষ্টি, নাদিয়া নদী প্রমুখ।
TOMAR CHOKHAY DU CHOKH REKHAY 1
বৃষ্টি শেষে বিকেল বেলার দক্ষিণ আকাশের রংধনু দেখবো আমি তোমার চোখে দুচোখ রেখে। একপাল স্বপ্ন সাদা বুনোহাঁসের দলের মতো সুহি আর অপু জুটির। লুকিয়ে পরিবারের অমতে বিয়ে করে গা ডাকা দেয় নেপালে। কিন্তু সুহির প্রভাবশালী বড় ভাই নেপালে গিয়ে ধরে ফেলে তাদের। এরপর নেপালী পুলিশের সহযোগিতায় অপুকে জেলে পুরে দেয় বড় ভাই।
TOMAR CHOKHAY DU CHOKH REKHAY 1 (1)
এদিকে বাংলাদেশ থেকে বিজনেস করতে আসা আরফানের পরিচয় হয় স্থানীয় হোটেলে ব্যবসায়ী শহীদুজ্জামান সেলিমের সাথে। এদিকে স্থানীয় পুলিশের গোয়েন্দা অফিসার কল্যাণের স্ত্রীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলতে থাকে হোটেল ব্যবসায়ী সেলিমের। কল্যাণ সেটা মেনে নিতে পারে না। সে প্রতিশোধ পরায়ন হয়ে উঠে। এদিকে প্রতিবছরের একটি নিদৃষ্ট সময়ে নেপালে বেড়াতে আসে চোখ দেখে ভবিষ্যৎ বলে দিতে পারা তারিন। এমন একটি ভবিতব্য বলা থেকে তৈরি হয় নানান রকমের নাটকীয়তার। একটি খুন। একটি রহস্যের জাল। খুনকে ঘিরে কতগুলো নিস্পাপ মানুষের শাস্তি পাওয়া নিয়ে উদ্বিগ্নতা, এভাবেই আগাতে থাকে এ্যাকশনধর্মী থ্রিলার গল্পের বিশেষ ঈদ ধারাবাহিক ‘তোমার চোখে দু’চোখ রেখে’।