এটিএন বাংলায় ‘স্মাইল শো’

এটিএন বাংলায় ‘স্মাইল শো’

শেয়ার করুন

07বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় আগামী ১৩ এপ্রিল শনিবার রাত ১১ টায়  প্রচার হবে ম্যাগাজিন অনুষ্ঠান ‘স্মাইল শো’। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেছেন খন্দকার ইসমাইল, প্রযোজনায় মুকাদ্দেম বাবু।  ‘স্মাইল শো’র এবারের পর্বটি সাজানো হয়েছে বাংলা নববর্ষ নিয়ে। বাংলা নববর্ষ বাঙালী সংস্কৃতির অন্যতম সামাজিক উৎসব। সকল ধর্ম, শ্রেণী ,পেশার বাঙলীর কাছেই প্রিয় এ ঐতিহ্যবাহী উৎসব।

বহুযুগ ধরে পহেলা বৈশাখে বাঙালীরা বর্ণাঢ্য আচার আনুষ্ঠানিকতায় বর্ষবরণ উৎসব উদযাপন করে থাকে। গ্রামে-গঞ্জে-নগরে লোকজ ঐতিহ্যমন্ডিত খাবার, সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধূলা, শোভাযাত্রা ইত্যাদিতে ভরপুর থাকে বর্ষবরণ উৎসব।। সামাজিক জীবনে আত্মীয়তা-বন্ধুত্বকে প্রগাঢ় করে তুলতে অত্যান্ত সহায়ক ভূমিকা পালন করে পহেলা বৈশাখ । এই পহেলা বৈশাখ নিয়েই সাজানো হয়েছে এবারের স্মাইল শো । বাংলা সাল কে স্বাগত জানিয়ে এই অনুষ্ঠানের জন্য তৈরীকৃত একটি বিশেষ সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় লোক সঙ্গীত শিল্পী কিরণ চন্দ্র রায় ও চন্দনা মজুমদার । কবির বকুলের লেখা ও সুরে, নৃত্য শিল্পী সোহাগ এর কোরিওগ্রাফি-তে গান পরিবেশন করবেন জনপ্রিয় শিল্পী দিনাত জাহান মুন্নি । আরও একটি গান পরিবেশন করেন ইফতিখার ইফতি ও রন্টি দাস ।

বাংলা নববর্ষ নিয়ে সাজানো বিভিন্ন হাস্যরসাতœক স্কীট এ অভিনয় করেছেন  মাহবুবুর রহমান টনি , জাহিদ শিকদার ,আশরাফ কবির , লিটন খন্দকার ,মনা সিদ্দিকি,লারা লোটাস , তমাল মাহবুব , প্রানেশ চৌধুরী, নূরুন্নবী রাসেল , তারিকুজ্জামান তপনসহ আরও অনেকে ।