এটিএন বাংলায় ‘দ্য চ্যালেঞ্জার’

এটিএন বাংলায় ‘দ্য চ্যালেঞ্জার’

শেয়ার করুন

The Challenger_Rokeya Afzal Rahman (4)বিনোদন ডেস্ক :

নারীরা এখন আর অবরোধবাসীনি হয়ে নেই। অন্তঃপুরের আগল ভেঙে তারাও বেরিয়ে এসেছে বাইরে। প্রবেশ করেছে কর্মক্ষেত্রে। হয়ে উঠেছে স্ব স্ব ক্ষেত্রে এক একজন সফল নারী। সফল মানুষরা কিন্তু কেবল জন্মসূত্রে কিংবা ভাগ্যবলে সফল নন। সাফল্যের পেছনে থাকে বিস্তর পরিশ্রম, ত্যাগ, অধ্যবসায় ও ঝুঁকি গ্রহণের গল্প। আর এসমস্ত চ্যালেঞ্জ নিয়েই যারা এগিয়ে চলেন তারাই হলেন চ্যালেঞ্জার। এমনই সব চ্যালেঞ্জার নারীদের নিয়ে এটিএন বাংলায় ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন অনুষ্ঠান ‘থ্রি-সিক্সটি ডিগ্রি দ্য চ্যালেঞ্জার’।

অনুষ্ঠানটি পাক্ষিকভাবে রবিবার বিকাল ৫.৩০টায় প্রচার হবে এটিএন বাংলায়। শ্রাবণী হালদারের গ্রন্থনা এবং ফেরদৌসী আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন কুইন রহমান। অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত হবেন শিল্পউদ্যোক্তা ও মাইডাস ফাইন্যান্সিং লিমিটেডের চেয়ারম্যান রোকেয়া আফজাল রহমান।

এছাড়া ‘দ্য চ্যালেঞ্জার’ অনুষ্ঠানে পরবর্তীতে একে একে হাজির হবেন পালস হেলথকেয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রুবাবা দৌলা, ‘এইচ অ্যান্ড এম’ প্রতিষ্ঠানের পি এম আর আলিয়া ইসলাম, সেন্ট ফ্রান্সিস জেভিয়ার্স গ্রীণহেরাল্ড ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সিস্টার ভার্জিনিয়া আশা গমেজ, অ্যাডভার্টাইজিং এবং কমিউনিকেশন কোম্পানি অ্যাডকমের চেয়ারম্যান গীতি আরা সাফিয়া চৌধুরীসহ আরো অনেক সফল নারী।