এটিএন বাংলায় ডাবিংকৃত টিভি সিরিয়াল ‘হাতেম’

এটিএন বাংলায় ডাবিংকৃত টিভি সিরিয়াল ‘হাতেম’

শেয়ার করুন

Hatem_2
বিনোদন ডেস্ক :

যুগ যুগ ধরে বাংলার মানুষের কাছে আরব্য রজনীর গল্পের অতি প্রিয় চরিত্র হাতেম। নিজের সততা ও সাহসিকতা দিয়ে মানুষের উপকার করা এই হাতেম টিভি দর্শকদের কাছে তুমুল জনপ্রিয় একটি নাম। হাতেম শিরোনামের টিভি সিরিয়ালের মাধ্যমেই তিনি ছোটপর্দার দর্শকদের অন্তরে স্থান করে নিয়েছেন।

জনপ্রিয় এই টিভি সিরিয়াল ‘হাতেম’ এবার বাংলাদেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় প্রচার হচ্ছে। বাংলায় ডাবিংকৃত টিভি সিরিয়ালটি রবি থেকে বৃহস্পতিবার রাত ৯ টায় প্রচার হচ্ছে।

আরব্য রজনীর সেই অমর চির সবুজ চরিত্র ‘হাতেম’। ৭ টি ধাঁধাঁর দারণ বিপজ্জনক রহস্য ভেদ করে সাধারন মানুষের উপকারকারী হাতেমের শত্রু এবার ইবলিশ শয়তানের দোসর দাজ্জাল। যে কিনা তার কালো জাদুর রাজ্য বিস্তার করতে চায় পৃথিবীব্যাপী, কিন্তু তার পথে বাঁধা হয়ে দাঁড়ায় আল্লাহর ন্যায়পরায়ন বান্দা হাতেম।

দাজ্জাল ইবলিশের কাছ থেকে প্রাপ্ত তার শয়তানী শক্তির পূর্ণ প্রয়োগ করলেও হাতেম তার ঈমানী শক্তি দিয়ে মোকাবেলা করে দাজ্জাল এবং তার কালো জাদু দিয়ে তৈরি দুষ্ট সাঙ্গ-পাঙ্গদের!!! ধাঁধাঁর রহস্য ভেদ করতে গিয়ে নানা রকম বিপদের মুখোমুখী হয় হাতেম। কিন্তু সততা আর সাহসিকতা দিয়ে বারবার বিভিন্ন ধরনের শয়তানী শক্তিকে পরাজিত করে সে।