এটিএন বাংলায় ঈদে ২০টি একক ও ৫টি ধারাবাহিক নাটক

এটিএন বাংলায় ঈদে ২০টি একক ও ৫টি ধারাবাহিক নাটক

শেয়ার করুন

Valobasar Khoje_1বিনোদন ডেস্ক :

ঈদ উল আযহা উপলক্ষে এটিএন বাংলার দশদিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালায় এবার প্রচার হবে ২০টি একক আর ৫টি  ধারাবাহিক নাটক। একক নাটকগুলো প্রচার হবে সন্ধ্যা ৬টায় ও রাত ৮.৩০টায়। আর ধারাবাহিকগুলো প্রচার হবে সকাল ৯টা, ৯.৩০টা, সন্ধ্যা ৭.৩০টা, রাত ৮টা এবং রাত ৯.৩০টায়। ধারাবাহিক নাটকগুলো হলো অঞ্জন আইচ এর রচনা ও পরিচালনায় ‘চাইনিজ প্রেমকুমার’ সকাল ৯টায়। ৯.৩০টায় ‘বড় ভাই’ রচনাঃ সেজান নূর, পরিচালনাঃ সর্দার রোকন। সন্ধ্যা ৭.৩০টায় ‘সময়টা আমাদের’ রচনা ও পরিচালনাঃ মোহন খান। রাত ৮টায় ‘চুটকি ভান্ডার-৬’ পরিচালনাঃ শামীম জামান। রাত ৯.৩০টায় ‘অতি ভক্তি চোরের লক্ষণ’ রচনা ও পরিচালনাঃ আকাশ রঞ্জন।
Nervous Breakdown
এছাড়া একক নাটগুলো হলো (সন্ধ্যা ৬টা ও রাত ৮.৩০টা) ঈদের দিন ‘খোঁজ’ রচনা ও পরিচালনাঃ সুমন আনোয়ার এবং ‘শেষ অশেষের গল্প’ রচনা ও পরিচালনাঃ হানিফ সংকেত। ঈদের পরদিন  ‘মেঘে ঢাকা চাঁদ’ পরিচালনাঃ সরদার রোকন এবং ‘নূরুল আলমের মধুচন্দ্রিমা’ রচনাঃ বদরুল আনাম সৌদ, পরিচালনাঃ আরিফ খান। তৃতীয়দিন ‘এবার বৃষ্টি নামুক’ রচনাঃ ফারিয়া হোসেন, পরিচালনাঃ আরিফ খান এবং ‘জল রং’ রচনাঃ সারওয়ার রেজা জিমি, পরিচালনাঃ তুহিন হোসেন। চতুর্থদিন ‘তবুও বাসবো ভালো’ রচনাঃ ফারিয়া হোসেন, পরিচালনাঃ হাবিব শাকিল এবং ‘নার্ভাস ব্রেকডাউন’ রচনাঃ শৌর্য দীপ্ত সূর্য, পরিচালনাঃ জাহিদ হাসান।

Golper Sheshe_5পঞ্চমদিন ‘বাবু বিভ্রাট’  পরিচালনাঃ মোরসালিন শুভ এবং ‘গল্পের শেষে’ রচনাঃ কামরুল আহসান, পরিচালনাঃ সকাল আহমেদ। ষষ্ঠদিন ‘ফিলিং লাভ’ পরিচালনাঃ তাইফুর জাহান আশিক এবং ‘কোন এক বরষায়’ রচনাঃ সুবর্ণা মুস্তাফা, পরিচালনাঃ চয়নিকা চৌধুরী। সপ্তমদিন ‘মেট্রো লাভ’ রচনাঃ মহিউদ্দিন আহমেদ, পরিচালনাঃ বিপ্লব ইউসুফ এবং ‘যে গল্পের শেষ নেই’ রচনাঃ পারভেজ ইমাম, পরিচালনাঃ দীপু হাজরা। অষ্টমদিন ‘কথা মুছে যায়’ রচনাঃ সাজিন আহমেদ বাবু, পরিচালনাঃ সকাল আহমেদ এবং ‘মনচুরি’ রচনা ও পরিচালনাঃ সোহেল আরমান। নবমদিন ‘সারপ্রাইজ’ রচনাঃ রাজীব আহমেদ, পরিচালনাঃ সাখাওয়াত মানিক এবং ‘ভূত অদ্ভুত’ রচনাঃ আহসান আলমগীর, পরিচালনাঃ মোহন খান। এছাড়া দশমদিন প্রচার হবে ‘লাভ টু জিরো’ রচনাঃ গোলাম সারোয়ার অনিক, পরিচালনাঃ পনির খান এবং ‘মধ্যবিত্ত মন’ রচনাঃ মাসুম রেজা, পরিচালনাঃ আবুল হায়াত।