এটিএন বাংলার নতুন ধারাবাহিক ‘পার্টনারশিপ’

এটিএন বাংলার নতুন ধারাবাহিক ‘পার্টনারশিপ’

শেয়ার করুন

PARTNERSHIP_003বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় পাঁচ বৃহস্পতিবার জুলাই থেকে সম্প্রচার শুরু হচ্ছে শেখ নাজমুল হুদা ইমনের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত ধারাবাহিক নাটক ‘পার্টনারশিপ’। ধারাবাহিকটি বৃহস্পতি ও শনিবার সন্ধ্যা ৬-২৫ মিনিটে প্রচার হবে। অভিনয় করছেন কচি খন্দকার, ইকবাল হোসেন, সিয়াম নাসির, সৈয়দ জামান শাওন, অন্নেশা, আশরাফুল আশিষ, স্বর্ণা, অনামিকা ইমি প্রমুখ।
PARTNERSHIP_001শহীদুজ্জামান সেলিম এবং রোজি সিদ্দিকী নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। তাদের ছেলের চরিত্রে অভিনয় করছে আফনান হোসেন। আফনানের চাচার চরিত্রে অভিনয় করছেন এ কে আজাদ আদর। আর আদর এর সাথে জুটি হিসাবে আছেন শাহলা খানম নাদিয়া। এই চরিত্রগুলো পুরো ৫২ পর্ব জুড়েই থাকবে এই ধারাবাহিকে।
PARTNERSHIP_006
৫২ পর্বের এই ধারাবাহিকের একটি বিশেষত্ব হচ্ছে, প্রতি ৪/৫ পর্ব পরপর নাটকের গল্প বদলে যাবে। আমাদের খুবই চেনা কিছু সমস্যা, যেগুলোর কোন সমাধান আমরা করি না এবং যার কারণে সমস্যাগুলি আমাদের প্রতিদিনের জীবনের একটা অংশ হয়ে যায়। সেরকম কিছু সমস্যা ও তা সমাধানের নাটকীয় কিছু রুপ নিয়ে  নাটকের গল্প গুলি বদলাতে থাকবে।

গল্পে বিভিন্ন সমস্যার আবির্ভাব হতে থাকবে। তখনই শহীদুজ্জামান সেলিম তার ছেলে আফনান হোসেনকে নিয়ে সমস্যাগুলোর সমাধান করে দেন। সমাধানগুলি বেশিরভাগই আমাদের প্রথাগত যুক্তি, চিন্তা চেতনার বাইরের। কিছুটা বিকল্প উপায়ে কিভাবে আমাদের খুব চেনা সমস্যাগুলিরই সমাধান আমরা করতে পারি এটাই মূলত এই নাটকের মূল বিষয়বস্তু।