এক চ্যানেলে ছয়টি দশ পর্বের ধারাবাহিক

এক চ্যানেলে ছয়টি দশ পর্বের ধারাবাহিক

শেয়ার করুন

NIYOM MENE CHOLBOবিনোদন ডেস্ক :

ঈদ উল ফিতর এর বিশেষ অনুষ্ঠানামালায় এবার এটিএন বাংলা প্রচার করবে দশদিন ব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা। এই অনুষ্ঠানমালায় অন্যান্য অনুষ্ঠানের পাশাপাশি প্রচার হবে ৬টি দশ পর্বের ধারাবাহিক নাটক। ঈদের দিন থেকে শুরু করে ঈদের দশমদিন সকালে একটি আর সন্ধ্যা প্রচারিত হবে আরো পাঁচটি ধারাবাহিক নাটক। সেজান নূর এর রচনা এবং সর্দার রোকনের পরিচালনায় ধারাবাহিক ‘প্লাটফর্ম’ প্রচার হবে সকাল ৯.৩০টায়।
PANCH SHALI MASHALLAH
শফিকুর রহমান শান্তনু’র রচনা এবং বি ইউ শুভ’র পরিচালনায় ‘তোমার চোখে দুচোখ রেখে’ প্রচারিত হবে সন্ধ্যা ৬টা থেকে। মোহন খান এর রচনা ও পরিচালনায় ‘নিয়ম মেনে চলবো’ প্রচার হবে সন্ধ্যা ৬.৩০টা থেকে। রাত ৭.৩০টায় প্রচার হবে শ্যামল ভাদুরী ও রশিদ ইকবালের রচনা এবং জুয়েল মাহমুদের পরিচালনায় ধারাবাহিক নাটক ‘পাঁচ শালি মাশাল্লাহ’। রাত ৮টায় প্রচার হবে শামিম জামানের পরিচালনায় ‘চুটকী ভান্ডার-৫’। এছাড়া রাত ৯.৩০টায় প্রচার হবে ধারাবাহিক ‘নসু ভিলেনের সংসার’। রচনা বৃন্দবন দাস, পরিচালনা- সাগর জাহান।
TOMAR CHOKHAY DUCHOKH REKHAY
উল্লেখ্য, ‘নসু ভিলেনের সংসার’ নাটকটি ২০১৭ সালের ঈদ উল ফিতরে প্রচারিত ‘নসু ভিলেন’ নাটকের সিক্যুয়াল। নাটকটিতে অভিনয় করেছেন আল মনসুর, চঞ্চল চৌধুরী, আ.খ.ম.হাসান, আরফান আহমেদ, নাদিয়া নদী, তানজিকা আমিন, শাহানাজ খুশি প্রমুখ। চুটকী ভান্ডার নাটকটি মুলত ১০ খন্ডের নাটক। গত কয়েকবছর ধরেই একই পরিচালকের খন্ড নাটকগুলো ‘চুটকী ভান্ডার’ শিরোনামে প্রচারিত হচ্ছে। এবার যে নাটকগুলো প্রচারিত হবে সেগুলো হলো ক্ষমতা, রমিজ আলীর নেচার, দোতালা বাস, টিকিট, মাছের গন্ধ, যাত্রা, বেতন বৃদ্ধি, পথ্য, নেশাখোর এবং ইসতিরি। ‘পাঁচ শালী মাশাল্লাহ’ নাটকটি মূলত একটি পরিবারে বড় জামাই, শশুর-শাশুড়ী আর তার পাঁচ শ্যালিকাকে নিয়ে নির্মিত। এ নাটকে অভিনয় করেছেন আল মনসুর, ইলোরা গহর, সজল, স্নিগ্ধা মোমিন, জেনী, সবুজ রহমান প্রমুখ।
PLATFORM
‘তোমার চোখে দু’চোখ রেখে’ নাটকটি বিয়ে করে পালিয়ে নেপালে আসা স্বামী-স্ত্রী, তাদের খোঁজে আসা তার ভাই, পুলিশ অফিসারের স্ত্রীর পরকীয়া প্রেম, আর চোখ দেখে ভবিষ্যৎ বলে দিতে পারা একটি মেয়ের ঘটনা নিয়ে তৈরি। নাটকটিতে অভিনয় করেছেন পীযুষ বন্দোপধ্যায়, শহীদুজ্জামান সেলিম, তারিন জাহান, আনিসুর রহমান মিলন, আরফান আহমেদ, নাজিরা মৌ, কল্যাণ কোরাইরা, তানভির, শামিমা তুষ্টি, নাদিয়া নদী প্রমুখ। ‘নিয়ম মেনে চলবো’ নাটকটি বিশ্ববিদ্যালয় পাশ করা পাঁচ বন্ধুর শর্ত মোতাবেক ক্যারিয়ার বিল্ডাপ এর পর তিন বছর পর একটি নির্দিষ্ট স্থানে দেখা করা নিয়ে আবর্তিত। এ নাটকে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, ইমন, রওনক হাসান, অনি, নাজিরা মৌ প্রমুখ।