উচ্চতাই ছিল যাদের ক্যারিয়ারের অন্তরায়

উচ্চতাই ছিল যাদের ক্যারিয়ারের অন্তরায়

শেয়ার করুন
%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%be-%e0%a6%b8%e0%a7%81%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%a4%e0%a6%beবিনোদন ডেস্ক :
ভাল ক্যারিয়ার তৈরি করতে ভাল অভিনয়, ভাল উচ্চতা, ব্যক্তিত্ব খুবই গুরুত্বপূর্ণ। এখনকার প্রায় অভিনেত্রী বেশ লম্বা এবং ক্যারিয়ারেও রয়েছে তারা উচ্চ পর্যায়ে। উচ্চতা তাদের ক্যারিয়ার গড়তে কোন বাধা দেয়নি। বরং উচ্চতাই তাদের দর্শকপ্রীতির অন্যতম একটি কারণ বলা যায়।
তবে এমনটি ছিল না ১৯৯০-২০০০ দশকের অভিনেত্রীদের কপালে। অতিরিক্ত উচ্চতাই তাদের ক্যারিয়ারের অন্তরায় হয়ে দাঁড়িয়েছিল। তখনকার সময় লম্বা এসব নায়িকাদের সামনে নায়কদের ছোট মনে হওয়াতে অনেক নায়িকাই সুবিধা করতে পারেনি বলিউডে। এসব নায়িকাদের লাইনটাও ছিল বেশ বড়। সুস্মিতা সেন, সোনালী বেন্দ্রে, শিল্পা শেটির মত নায়িকাসহ আরও অনেকে আছেন এ লাইনে। দেখে নেয়া যাক এ লাইনে কে কে আছেন:

shilpa-shetty-heightশিল্পা শেটি:

বলিউডের মোস্ট গ্ল্যামারাস মমের মধ্যে অন্যতম তিনি। শিল্পা তার প্রথম ক্যারিয়ার জীবনে শীর্ষ অভিনেত্রীদের তালিকায় আসতে পারেনি তার ৫.৮৫ ফুট উচ্চতার জন্য। তার অভিযোগ তাঁর সমকালীন নায়কদের (শাহরুখ, সালমান, গোবিন্দ) কে তার সামনে খাট লাগার কারণে তাকে হারাতে হয়েছে অনেক কাজ।
sonali-bendre00-768x1152সোনালী বেন্দ্রে:

৫ ফুট ৮ ইঞ্চি লম্বা সোনালী তার উচ্চতা এবং পাতলা কোমর এর কারণে তেমন একটা ছবি করতে পারেনি। তার ক্যারিয়ার বেশ কয়েক বছর ধরে চললেও শীর্ষ অভিনেত্রীদের তালিকায় তাকে গণনা করা হয়নি। তার অভিযোগ তার উচ্চতার জন্য এমনটি হয়েছে। তবে বর্তমানে তাকে রিয়ালিটি শোতে বিচারক হিসেবে দেখা যায়।

sushmita-sen3সুস্মিতা সেন:

উচ্চতার প্রায় ৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার জন্য প্রাক্তন মিস ইউনিভার্সকেও পোহাতে হয়েছে নানা ঝক্কিঝামেলা। তিনি বলেন ‘ম্যায়নে প্যায়ার কিউ কিয়া’ মুভিতে ৫ ফুট ৭ ইঞ্চি উচ্চতার সালমান খানের সাথে অভিনয় করার সময় তাকে অনেক সমস্যায় পড়তে হয়েছিল। তিনি বলেন, ছবিতে সালমানের থেকে তাকে বেশী লম্বা দেখা গেছে। আর এভাবে উচ্চতার জন্য তিনি খুব বেশি ছবিতে কাজ করতে পারেনি বলে জানান সুস্মিতা।

yukta-mookhey-height-weight-bio-hot-sexy-bikini-pics-profileযুক্তা মুখী:

যুক্তা মুখী মোট ৬টি মুভিতে কাজ করেছেন। এর মধ্যে আছে দক্ষিনি সিনেমাও। ১৯৯৯ সালে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছেন ৬ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই মিস ওয়ার্ল্ড। তার ক্যারিয়ারও বাধাপ্রাপ্ত হয় তার আকর্ষনীয় উচ্চার জন্য। এমনটাই দাবি করেন তিনি।

pooja-batra-inaugurates-new-yokos-sizzlers-outlet-in-vashi-mumbai-45107-768x1263পূজা বাত্রা:

পূজা বলেন তার উচ্চার জন্য অনেক অভিনেতা তার সাথে কাজ করতে আগ্রহী ছিলেন না। ‘বীরাসত’ মুভি তাকে জনপ্রিয়তা দিয়েছিল বটে তবে উচ্চতা বাঁধা হয়ে দাড়াল তার বলিউড ক্যারিয়ারে।

dipannita-sharma-768x1735দীপান্বিতা শর্মা:

মডেল-অভিনেত্রী দীপান্বিতা মাত্র ৮ টি ছবিতে কাজ করেছেন। তার বলিউডে হাতে খড়ি হয়েছিল ‘১৬ ডিসেম্বর’ ছবি দিয়ে। শোনা যায় ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার জন্য তিনি তেমন সুবিধা করতে পারেনি বলিউডে।