ঈদে পাঁচ তারকার অংশগ্রহণে স্টার ক্যানভাস

ঈদে পাঁচ তারকার অংশগ্রহণে স্টার ক্যানভাস

শেয়ার করুন

STAR CANVAS_AMIN KHAN & ANNY KHANবিনোদন ডেস্ক :

আমিন খান, চম্পা, বাপ্পি, তমা মির্জা, সৈয়দ আবদুল হাদী। বাংলাদেশের চলচ্চিত্র ও সঙ্গীত জগতের জনপ্রিয় পাঁচ তারকা। অভিনয় এবং শিল্পগুণে নিজেদের নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। এই পাঁচ তারকার অংশগ্রহণে এবারের ঈদে এটিএন বাংলায় প্রচার হবে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’।
STAR CANVAS_BAPPIভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটিতে থাকছে ছোট ছোট সব সেগমেন্ট। উপস্থাপিকার সাথে আলাপচারিতায় উঠে আসবে নানান তথ্য। দর্শকরা জানতে পারবেন তাঁদের ব্যস্ততা, খাদ্যাভ্যাস, কাজের অভিজ্ঞতা, সময়ের চ্যালেঞ্জ, স্টেজ পারফর্মেন্স, জীবনের চাওয়া ও প্রাপ্তির সমীকরণ ইত্যাদি।
STAR CANVAS_SYED ABDUL HADIপ্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। ছোট বা বড় পর্দা কিংবা সঙ্গীত জগত। যে অঙ্গনেরই হোক না কেন ভক্তরা চান প্রিয় তারকাদের মুখের কথা শুনতে। আর এজন্যই ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রিয় তারকাদের অংশগ্রহণে নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’। এ্যানি খান এর উপস্থাপনা এবং সেলিম দৌলা খান এর পরিচালনায় সেলিব্রেটি শো ‘স্টার ক্যানভাস’ এটিএন বাংলায় প্রচার হবে ঈদের চতুর্থ দিন থেকে, প্রতিদিন দুপুর ২টা ৩০মিনিটে।STAR CANVAS_Chompa