ঈদে নোবেল-তিশার ‘আনপ্রেডিক্টেবল’

ঈদে নোবেল-তিশার ‘আনপ্রেডিক্টেবল’

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

জনপ্রিয় মডেল অভিনয় শিল্পি নোবেল এবং তিশা এবারের ঈদে অভিনয় করেছেন ‘আনপ্রেডিক্টেবল’ নামে একটি নাটকে।

সাব্বির চৌধুরী এবং মাসুদুল হাসানের প্রযোজনায় এর চিত্রনাট্য তৈরী করছেন তানিন রহমান। নাটকটি পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। নির্বাহী প্রযোজক হিসেবে ছিলেন টিটু শাহ জামান।

ফয়সাল চরিত্রে নোবেল এবং অদিতি চরিত্রে তিশা ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন উজ্জল চৌধুরী, বাসার বাপ্পি, রোহান হোসাইন, সিমু আসমা, খাইর মাহমুদ, শামসুল হুদা, পুতুলসহ অনেকে।

সকাল থেকেই একটার পর একটা ফোন। বেশ অসহ্য লাগছে ফয়সালের। তারপরও বের হতে হয়। ফয়সাল একটা ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মের মালিক। সে আর তার এক বন্ধু মিলে ফার্মটি দেয় একবছর আগে। শখের বশে শুরু করলেও বেশ ভাল একটা অবস্থানে আছে তারা। তেমনই এক ক্লায়েন্টের সাথে দেখা করতে আসে এক শপিং মলে। কাজ শেষে বের হবার সময় সে দেখতে পায় অদিতি কে।

এমন না যে অদিতির চেয়ে সুন্দর মেয়ে আর দেখেনি। কিন্ত কোন এক মায়ায় আটকে যায়। চারপাশের সবকিছু থেমে যায় আর অদিতি তার সামনে দিয়েই গেছে। তিনদিন পরপর বিভিন্ন স্থানে দেখতে পায় ফয়সাল অদিতি কে।

এভাবেই এগিয়ে যায় আনপ্রেডিক্টেবল নাটকের গল্প। আছে অনেক রহস্য, রোমান্স এবং ক্লাইমেক্স। শেষ ফয়সাল অদিতিকে পায়? এ প্রশ্নের উত্তরের জন্য অপেক্ষা করতে হবে ঈদের ৭ম দিন পর্যন্ত।

ঈদের সপ্তম দিন রাত ১১টা ৪৫ মিনিটে আর টিভিতে ‘আনপ্রডিক্টেবল’ প্রচারিত হবে।