অপূর্ব শঙ্কামুক্ত, কেবিনে স্থানান্তর

অপূর্ব শঙ্কামুক্ত, কেবিনে স্থানান্তর

শেয়ার করুন

Apurbo
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া অভিনেতা অপূর্বর শারীরিক অবস্থা উন্নতির দিকে। রোববার অপূর্বর শারীরিক অবস্থা উন্নতির খবর সমকালকে নিশ্চিত করেছেন মিজানুর রহমান আরিয়ান। অসুস্থ হওয়ার পর থেকে এই নির্মাতা অপূর্বর সার্বিক দেখভালে রয়েছেন।

এর আগে কাঁপুনিসহ জ্বর ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন অপূর্ব। পরীক্ষায় তার করোনা রেজাল্ট পজেটিভ আসে। হাসপাতালে ভর্তির পর থেকেই অপূর্বর শারীরিক অবস্থা কখনো উন্নতি, কখনো অবনতি হচ্ছিলো। প্লাজমা দেয়ার পরও তার শারীরিক অবস্থার তেমন পরিবর্তন দেখা যায়নি।

শনিবার সন্ধ্যায় মিজানুর রহমান আরিয়ান অপূর্বের শারীরিক অবস্থার খবর জানিয়ে বলেন, ‘অপূর্ব ভাই আগের চেয়ে ভালো আছেন। হাসপাতাল থেকে মাছ, মাংস, ফ্রুটস, জুসসহ যেসব খাবার সরবরাহ করা হচ্ছে, সবই খেতে পারছেন।’

রোববার আরিয়ানের সঙ্গে অপূর্বের সর্বশেষ খবর জানতে যোগযোগ করা হলে তিনি বলেন, আমি হাসপাতলে অপূর্ব ভাইকে দেখতে যাচ্ছি। তবে ডাক্তারের সঙ্গে সকালে কথা হয়েছে তারা বলেছেন, অপূর্ব ভাইয়ের অবস্থা উন্নতির দিকে।
অবস্থার উন্নতি হওয়ায় আইসিইউতে থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে অপূর্বকে। বিষয়টি নিশ্চিত করেছেন  বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ডিউটি ম্যানেজার লুৎফর কবির। তিনি গণমাধ্যমকে বলেন, অভিনেতা অপূর্ব  ভর্তি হওয়ার পর প্রথম দিন অপূর্বর শারীরিক অবস্থা খানিকটা খারাপ ছিল। তবে প্লাজমা দেওয়ার পর তার দুর্বলতা কেটে গিয়েছে। খাওয়া-দাওয়া, ঘুম সবই স্বাভাবিক। তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আমরা আশা করছি তিনি দ্রুতই সেরে উঠবেন।’
৩ নভেম্বর রাতে জিয়াউল ফারুক অপূর্বর শরীরের অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয় তাকে। তারও একদিন আগে করোনা পজেটিভ ফল হাতে পান এই অভিনেতা। গত ১ নভেম্বর থেকে জ্বরে ভুগছিলেন তিনি।