সেন্স অব হিউমারে সোহানা সাবা

সেন্স অব হিউমারে সোহানা সাবা

শেয়ার করুন

SOHANA SABA_SENSE OF HUMOR-06বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ১৮ই নভেম্বর, রাত ১১টায় প্রচার হবে জনপ্রিয় সেলিব্রেটি ম্যাগাজিন ‘সেন্স অব হিউমার’। অনুষ্ঠানের এ পর্বের অতিথি অভিনেত্রী ও চিত্রনায়িকা সোহানা সাবা। শাহরিয়ার নাজিম জয় এর উপস্থাপনা ও পরিচালনায় অনষ্ঠানটি প্রযোজনা করেছেন আব্দুস সাত্তার।
SOHANA SABA_SENSE OF HUMOR-02‘সেন্স অব হিউমার’ মুলত একটি রম্য ম্যাগাজিন অনুষ্ঠান। অনুষ্ঠানের মাধ্যমে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শাহারিয়ার নাজিম জয় প্রথমবারের মত উপস্থাপনায় নাম লিখিয়েছেন। দেশের সেরা বিভিন্ন অঙ্গনে সেলিব্রেটিদের নিয়ে খোলামেলা আলাপ যেনো ঘরোয়া পরিবেশে ঘরের লিভিং রুমে বসে কোন প্রকার জড়তা ছাড়াই সেলিব্রেটিরা নির্দিধায় বলে যায় তাদের না বলা অনেক কথা। ভুলে যায় এটি একটি টিভি অনুষ্ঠান।
SOHANA SABA_SENSE OF HUMOR-03পাশাপাশি সেলিব্রেটিদের প্রিয় সিনেমা শর্ট ফিল্ম, গান, জাদু এমনকি বিশ্বের অজনা অচেনা অনেক তথ্য গল্পের ফাকে ফাকে দর্শকদেরক দেখানো হয়। এতে করে শাহরুখ খান, আমির খান, উত্তম কুমার, সত্যজিৎ রায়, টম হ্যাংকস থেকে বাংলাদেশের নায়ক রাজ রাজ্জাক, কবরী, জহির রায়হান, আলমগীর কুমকুম, হুমায়ুন আহমেদ সহ পৃথিবীর নামকরা মানুষের সৃষ্ঠিশীল কাজগুলো দর্শক একই অনুষ্ঠানের মাধ্যমে উপভোগ করতে পারবেন। এক কথায় ঘরের ড্রইং রুমে বসে পৃথিবী চক্কর দিয়ে এসে অন্য রুকম একটি ভালোলাগা এবং ভালোবাসা দর্শকদের মনে জন্মায়। SOHANA SABA_SENSE OF HUMOR-07অভিনেতা শাহারিয়ার নাজিম জয় নিয়মিত উপস্থাপক নয় বলেই তথাকথিত উপস্থাপক  এবং অতিথিদের যে অড্ডার অনুষ্ঠানগুলো নিয়মিত প্রচারিত হয় এই আড্ডার অনুষ্ঠানটি তার চেয়ে ব্যতিক্রম। মনে হয় অতিথিরা কখনও কখনও উপস্থাপক আবার  উপস্থাপকও কখনও কখনও অতিথি।