শাকিব খানের সন্তান কোলে নিয়ে হাজির অপু বিশ্বাস

শাকিব খানের সন্তান কোলে নিয়ে হাজির অপু বিশ্বাস

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক :

হঠাৎ উধাও হয়ে যাবার প্রায় এক বছর পর কোলে সাত মাসের সন্তান নিয়ে মিডিয়ার সামনে আসলেন চিত্র নায়িকা অপু বিশ্বাস। জানালেন এই সন্তান শাকিব খানের। ২০০৮ সালে গুলশানে শাকিব খানের বাসায় বসে তাদের বিয়ে হয়। আর ছেলের জন্ম হয় গত বছরের ২৭ সেপ্টেম্বর কোলকাতায়।

সোমবার একটি বেসরকারি চ্যানেলে সরাসরি হাজির হন অপু বিশ্বাস। জানান, শাকিব খানের জন্য তিনি ধর্মান্তরিত হয়ে নিজের নাম রাখেন অপু ইসলাম খান।

অপু বিশ্বাস বলেন, ২০০৮ সালে ১৮ এপ্রিল তাঁদের বিয়ে হয়। সাকিবের বাসায় হওয়া সে বিয়েতে পরিবারের কাছের লোকজন উপস্থিত ছিলেন। ছিলেন মামুনুর রহমান নামে নতুন একজন প্রযোজক। শাকিবের ইচ্ছাতেই এত দিন বিয়ের বিষয়টি গোপন রাখা হয়েছে। তাদের বিয়ের জন্য কাজী আনা হয়েছিল ফরিদপুরের ভাঙ্গা থেকে।

তিনি বলেন সাকিবের কথায় তিনি এতদিন সামনে আসেন নি। এই সময় তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে তাঁর ছেলের জন্ম হয়, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। ছেলের নাম আব্রাহাম খান জয়।

তিনি বলেন, শাকিবের ভালো চিন্তা করে তিনি সব করেছেন। অনেক ছাড় দিয়েছেন। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছেন তিনি। তাই এবার সব বলছেন।

অপু বিশ্বাস এসব কথা বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েন।

তিনি বলেন, সন্তান হওয়ার সময় অনুরোধ করার পরও শাকিব তাঁর পাশে ছিলেন না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে যান। সন্তানের সব খরচও দেন।