শততম পর্বে ধারাবাহিক নাটক ‘ভলিউমটা কমান’

শততম পর্বে ধারাবাহিক নাটক ‘ভলিউমটা কমান’

শেয়ার করুন

Volume ta koman (7)বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ৯ জুলাই রাত ৯.৩০ মিনিটে প্রচার হবে ধারাবাহিক নাটক ‘ভলিউমটা কমান’। এদিন প্রচার হবে নাটকটির ১০০তম পর্ব। মারুফ মিঠুর রচনা ও পরিচালনায় রোমান্টিক কমেডিধর্মী ধারাবাজিকটিতে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, মীর সাব্বির, প্রাণ রায়, নওশিন, জেনি, শখ, খোকা, ইভানা, সুজাতা, ফারুক আহমেদ, এ কে আজাদ প্রমুখ।

আকবর আর সেলিম দুই ভাই। বড় ভাই আকবর বাবার জমিতে বাড়ি করেছে। পাঁচ তলা বাড়ি করেছে ব্যাংকের লোন নিয়ে। বাড়ির কাজ শেষ হতেই ছোট ভাই সেলিম বাড়ির ভাগ চাইলো। বাড়ি করার আগে তার কোন খবর ছিল না। আকবরের বোন যে কিনা আমেরিকাতে থাকে, সেও এসেছে বাড়ির ভাগ নিতে। আকবরের একমাত্র ফুফুও ঢাকায় চলে এসেছে। তার দাবী জমিটা আসলে তার বাবার ছিল। বাবা তাকে বঞ্চিত করেছিল। এখন অল্প হলেও সে জমির অংশ চায়।
Volume ta koman (8)
আকবরের পরিকল্পনা ছিল বাড়ি ভাড়া দিয়ে লোনের টাকা পরিশোধ করবে। কিন্তু প্রতিটা ফ্লোরেই একজন করে অংশীদার উঠেঠে, সবাই জমির অংশ চায়। আকবরের নতুন বিপদ হয়েছে। গোছল করতে গিয়ে কানে পানি গিয়েছে। এখন কানের চিকিৎসা চলছে। ডাক্তার বলেছে কম শব্দ হয় এমন যায়গায় থাকতে। কিন্তু আকবরে কপালে তো সেই সুখ নেই। জমির অংশীদাররা সারাদিন বাড়িতে হৈচৈ করে যাচ্ছে। আকবর সারাদিন অফিস সামলে এসে একটাই কথা বারবার বলে- ভলিউমটা কমান।