রোববার এসিআই পিওর আটা এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড

রোববার এসিআই পিওর আটা এটিএন বাংলা পারফর্মেন্স অ্যাওয়ার্ড

শেয়ার করুন


বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ৩১ ডিসেম্বর রোববার রাত ৭.৪৫ মিনিটে প্রচার হবে ‘এটিএন বাংলা পারফর্মেন্স  অ্যাওয়ার্ড’। ২৭ ডিসেম্বর ইন্টারন্যাশনাল কনভেনসন সিটি বসুন্ধরার নবরাত্রীতে অনুষ্ঠিত হয় এই পুরস্কার প্রদান অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং এসিআই কনস্যুমার ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ আলমগীর। অনুষ্ঠানে সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদীকে আজীন সম্মাননা প্রদান করা হয়। বিশেষ সম্মননা প্রদান করা হবে সঙ্গীত শিল্পী মমতাজ বেগম, এমপি এবং র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব) কে।

অনুষ্ঠানে অ্যাওয়ার্ড প্রদানের ফাঁকে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। নৃত্য পরিবেশন করেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, পূর্ণিমা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী, নৃত্যশিল্পী চাঁদনী, ইভান ও তার দল। সঙ্গীত পরিবেশন করেন শিল্পী কনক চাঁপা, আঁখি আলমগীর, ইমরান, মারিয়া শিমু, সামিয়া জাহান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জ. ই. মামুন, নবিলা, নিরর ও তনিমা দাস।

চলচ্চিত্র, টেলিভিশন, সঙ্গীত, নৃত্য বিভিন্ন শাখায় কাজের স্বীকৃতি স্বরুপ পুরস্কার অর্জন করেন হানিফ সংকেত, বৃন্দাবন দাস, অপূর্ব, তিশা, ইভা রহমান, বাপ্পা মজুমদার, শাকিব খান, অপুন বিশ্বাস, দীপংকর দীপনসহ আরও অনেকে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন মুস্তাফা জামান আব্বাসী, গাজী মাজহারুল আনোয়ার, মোহাম্মদ খুরশীদ আলম, ইমদাদুল হক মিলন, আনিসুল হক, দিলারা জামান, আমজাদ হোসেন, ফাতেমা তুজ জোহরা, চিত্রনায়ক ফারু, চিত্রনায়ক সোহেল রানা প্রমুখ।