মা হতে চলেছেন বিপাশা বসু?

মা হতে চলেছেন বিপাশা বসু?

শেয়ার করুন

bipasha-basu-wallpapers-hdবিনোদন ডেস্ক:

বর্তমানে বেশ আলোচিত যুগল বিপাসা বসু ও কারান সিং গ্রোভার। নানা সময়ে, নানান বিষয়ে আলোচনা-সমালোচনায় উঠে এসছে এই দম্পতির নাম। এবার আরও একবার বিপাশার প্রেগনেন্সি নিয়ে লাইম-লাইটে এই দম্পতি।

দীর্ঘ দিন প্রেমের পর অনেক জল্পনা-কল্পনার আর নাটকীয়তার অবসান ঘটিয়ে এ বছর এপ্রিল মাসের ৩০ তারিখ সম্পূর্ণ বাঙ্গালী রীতিনীতি পালন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় তারা। বিয়ের পর সব মেয়েদেরই স্বামী শ্বশুরবাড়ি নিয়ে থাকে অনেক স্বপ্ন, ভীতি,আশা। এসব ভয় ভীতি সংশয় দূর করে শ্বশুড়বাড়ি ঘুরেও আসেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিপাশার প্রেগনেন্সি নিয়ে গুজব ছড়িয়ে গেছে। মূলত কয়েক মাস আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া এই দম্পতি হানিমুন থেকে ফিরে আসার পরই এই গুজব ছড়িয়ে পড়ে ইন্ডাসট্রিতে। নববিবাহিত এই দম্পতি বেশ কয়েকবার গিয়েছেন গাইনি-বিশেষজ্ঞর কাছে এবং চেক-আপ করাচ্ছেন প্রতিমাসে এরকমও জানা গেছে। পরিচিত অনেকেই ফোন করে জানতে চাচ্ছেন বিপাশা আসলেই অন্তঃসত্ত্বা কিনা।

তবে কি ভক্তদের সুখবর দিতে যাচ্ছেন এই যুগল! যদিও ভক্তদের কিছুই জানাননি এই দম্পতি। এ সম্পর্কিত প্রশ্নের উত্তরে বিপাসা বসু এটা সম্পূর্ণ অসত্য এবং গুজব বলে জানিয়ে দেন সবাইকে। এহেন গুজবে বিরক্ত হয়ে, জীবনের এই গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাদের উপরেই ছেড়ে দেওয়ার অনুরোধ করেছেন এই অভিনেত্রী।