ভালবাসা দিবসে মেহজাবিন-অপুর্বের নাটক ‘টুকরো প্রেমের টান’

ভালবাসা দিবসে মেহজাবিন-অপুর্বের নাটক ‘টুকরো প্রেমের টান’

শেয়ার করুন

Tukro Premer Tan (6)বিনোদন ডেস্ক :

বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষে এটিএন বাংলায় ১৪ই ফেব্র“য়ারি রাত ৯টায় প্রচার হবে সেজান নূর এর রচনা ও বি ইউ শুভর পরিচালনায় বিশেষ নাটক ‘টুকরো প্রেমের টান’। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরৗ ও অপূর্ব।

মৌমিতার দুচোখ ভরা স্বপ্ন, একদিন নাম করা সঙ্গিতশিল্পী হবে। সারাদিন বিভিন্ন জায়গায় আড্ডাবাজি, মজামাস্তি করা আর সুযোগ পেলে সবচাইতে কাছের বন্ধু রাহাতকে গান শোনানোই মৌমিতার কাজ। কিন্তু মৌমিতা বিখ্যাত সঙ্গীতশিল্পী হোক মন থেকে তা মানতে নারাজ রাহাত। কেননা রাহাত মৌমিতাকে ভীষন ভালোবাসে। রাহাত মনে করে মৌমিতা যদি সেলিব্রেটি হয়ে যায়, তবে রাহাতকে সে ভুলে যেতে পারে।

এদিকে ঘটনাক্রমে এ সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইরফানের সঙ্গে পরিচয় ঘটে রাহাতের। পরিচয়ের সূত্রে রাহাতকে তার ভিজিটিং কার্ড দেয় ইরফান। একদিন রেস্টুরেন্টে খেতে গিয়ে জোর করে রাহাতের মানিব্যাগ নেয় মৌমিতা এবং সেখানে শিল্পী ইরফানের ভিজিটিং কার্ড খুজে পায়। এরপর ইরফানের সাথে পরিচয় করিয়ে দেবার জন্য রাহাতকে চাপ দিতে থাকে। একদিন বাধ্য হয়ে মৌমিতাকে নিয়ে সে ইরফানের কাছে যায়। ইরফান মৌমিতার গান শুনে মুগ্ধ হয় এবং এরপর থেকে প্রতিনিয়ত ইরফানের স্টুডিওতে সময় দিতে থাকে মৌমিতা।
Tukro Premer Tan (3)
ইরফানের সাথে মৌমিতার বন্ধুত্বপূর্ন সর্ম্পক তৈরি হয়। এরপর থেকে রাহাত প্রায়শই ফোন দিয়ে মৌমিতার নাম্বার ব্যস্ত পায়। অন্যদিকে মৌমিতার সাথে নিয়মিত যোগাযোগ করতে ব্যর্থ হয়ে রাহাত এলোমেলো হয়ে যায় প্রায়। এরই মধ্যে মৌতিমা ইরফানের সাথে একটি ডুয়েট এ্যালবাম করার জন্য চুক্তিবদ্ধ হয়। এমন সময় রাহাতের সন্ধান পাওয়া যাচ্ছিলনা। মৌমিতা দুঃশ্চিন্তায় পরে যায়। রাহাত কে খুঁজে না পেলে মৌমিতা এ্যালবামে গান করবে না বলে সিদ্ধান্ত নেয়। এমন পরিস্থিতিতে হঠাৎ রাহাত কে নিয়ে মৌমিতার সামনে হাজির হয় ইরফান। মৌমিতা জানতে চায় রাহাত কেন তার সাথে এমন করছে। রাহাত চিৎকার করে সত্যিকথা বলে দেয় যে সে মৌমিতাকে ভালোবাসে।

মৌমিতা বুঝতে পারে সে নিজেও মনের আগচোরে রাহাত কে এক টুকরো ভালোবেসেছে। দুজনের এমন ভালোবাসার মিলনে ইরফানের চোখের কোনে অশ্রবিন্দু জমে উঠে।