প্রচার শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস’

প্রচার শুরু হচ্ছে রিয়েলিটি শো ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস’

শেয়ার করুন

Dan Cake Dessert Genious (2)বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় প্রচার শুরু হচ্ছে মিষ্টি জাতীয় খাবার তৈরি নিয়ে দেশের সবচেয়ে বড় প্রতিযোগিতা ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস’। অনুষ্ঠানটি ২৭ অক্টোবর থেকে প্রতি শনিবার, রাত ৯টা ৩০মিনিটে প্রচার হবে এটিএন বাংলার পর্দায়।

নানা ধরনের সুস্বাদু ডেজার্ট তৈরিতে আগ্রহীদের জন্য দেশব্যাপী এই ডেজার্ট তৈরির প্রতিযোগিতার আয়োজন করে ফুড ব্র্যান্ড ড্যান কেক। এটিএন বাংলার কারিগরী সহযোগিতায় নির্মিত হয়েছে ‘ড্যান কেক ডেজার্ট জিনিয়াস-২০১৮’। আরজে সায়েম ও তিথির উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন রাসেল মাহমুদ ও মোশতাক হোসেন।

Dan Cake Dessert Genious (6)ড্যান কেক ডেজার্ট জিনিয়াস প্রতিযোগিতায় দেশের সব জেলার কয়েক হাজার প্রতিযোগী অংশগ্রহন করে। এসব প্রতিযোগীদের নিয়ে আটটি বিভাগীয় শহরে প্রাথমিক বাছাই কার্যক্রম অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারকের কাজটি করেছেন শেফদের একটি বিশেষজ্ঞ প্যানেল। এতের মধ্যে ছিলেন প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সন্যু- শেফ ফজলে রাব্বি ও কালিনারি এক্সপার্ট আফরোজা নাজনীন সুমি।

প্রতিযোগিতার প্রথম বিজয়ী পাবেন নগদ অর্থসহ একজন সঙ্গীনিয়ে ডেনমার্ক ভ্রমণ আর ডেনমার্কে ড্যান কেকের ফ্যাক্টরি ঘুরে দেখার সুযোগ। এছাড়া দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী পাবেন নগদ অর্থ পুরস্কার।