ঈদের ছবিতে শাকিব খানের নবাবী

ঈদের ছবিতে শাকিব খানের নবাবী

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

শাকিব খানের নবাবীতে ঢুকে পড়লেন কলকাতার বস জিৎ। পবিত্র ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত এই দুই সিনেমার দাপটে সুবিধা করতে পারছেনা  অপু বিশ্বাসের রাজনীতি। যদিও গল্পটা দারুণ। ঢাকাই ছবির সময়ের সেরা নায়ক শাকিব খান।

এবারের ঈদে দেশের অধিকাংশ সিনেমা হলে মুক্তি পেয়েছে তার অভিনীত নবাব ও রাজনীতি। এর মধ্যে শাকিব খান তার নবাবী দিয়ে ছাড়িয়ে গেছেন অন্য দুই ছবিকে। রাজধানী ঢাকাসহ সারাদেশের সিনেমাহলে তাই শাকিবভক্তদের উচ্ছ্বাস।

ঢাকার কয়েকটি সিনেমা হলে কালোবাজারিতে টিকেট বিক্রি হচ্ছে । ঈদ ছাড়া অন্যসময় ঢাকাই সিনেমায় এতোটা ভালো সময় খুব বেশি আসেনা। তাই  পরিজন নিয়ে দর্শক আসছেন সিনেমা হলে। ঢাকার নবাবকে দেখার জন্য। গল্প, গান জয় করেছে দর্শক মন।

সারাদেশে এখনো টিকে আছে তিনশ’র মতো সিনেমা হল।  অন্তত ২শ ৩০ হলে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার ছবি নবাব ও বস। বাংলাদেশ অংশের প্রযোজনায় আছে জাজ মাল্টিমিডিয়া। ছবি দুটির টাকার হিসাব নিয়ে খুশী পরিচালক, প্রযোজক আবদুল আজিজ।  দুই ছবি থেকেই  লাভের আশা করছেন তিনি।

কলকাতার জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া অভীনিত বস টু মুক্তির আগেই ছিল আলোচনায়-সমালোচনায়। আল্লাহ মেহেরবান গান নিয়ে সেই আপত্তি থাকলেও কথা বদলে গানটি সংযোজন হয়েছে মুক্তিপ্রাপ্ত সিনেমায়। দর্শকরাও আনন্দিত। এই দুই সিনেমার সঙ্গে শাকিব খান অপু বিশ্বাসকে নিয়ে পরিচালক বুলবুল বিশ্বাসের রাজনীতি সিনেমাও দর্শকপ্রিয়তা পেয়েছে।