কুষ্টিয়ায় দুর্নীতি প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় দুর্নীতি প্রতিরোধে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেয়ার করুন

Bitorko pic-2কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার প্রাগপুর হাইস্কুল মিলনায়তনে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রাগপুর হাইস্কুলের প্রধান শিক্ষক ও প্রাগপুর ইউপি চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুলের সভাপতিত্বে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দূর্নীতি দমন কমিশন সমন্বিত কুষ্টিয়া কার্যালয়ের সহকারী পরিচালক হাপিজুল ইসলাম। প্রধান আলোচক ছিলেন, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম।Bitorko pic-1বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর থানার উপ-পরিদর্শক আব্দুর রহিম। উপস্থিত ছিলেন, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আবু সাঈদ মো. আজমল হোসেন, সদস্য মো. ওয়াজেদ আলী, প্রভাষক শরীফুল ইসলাম, প্রাগপুর হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম।

দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে ‘স্বচ্ছতা ও জবাবদিহিতা অভাবই দুর্নীতির প্রধান কারন’ বিতর্কের এ বিষয়ের বিপক্ষে বক্তব্য উপস্থাপন করে প্রাগপুর হাইস্কুলের ছাত্ররা এবং পক্ষে বক্তব্য উপস্থাপন করে ছাত্রীরা। বিপক্ষ দল বিতর্কে বিজয়ী হয় এবং শ্রেষ্ঠ বক্তা হয় বিপক্ষ দলের দলনেতা। শেষে পক্ষ বিপক্ষ দলের শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।