এফএসআইবিএলের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

এফএসআইবিএলের ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

শেয়ার করুন

fsibl-17th-anniversaryএটিএন টাইমস ডেস্ক:

১৭তম বর্ষে পদার্পণ করল ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল)। মঙ্গলবার ২৫ অক্টোবর ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। অভিজ্ঞতা ও মেধার মেলবন্ধনে সবার জন্যে সব সময় পাশে থাকার ব্রত নিয়ে প্রতিষ্ঠার পর থেকে ব্যাংক কাজ করে যাচ্ছে।

বর্তমানে সারাদেশ ব্যাপী ব্যাংকের ১৫৫টি শাখা, ১২২টি নিজস্ব এটিএম বুথ রয়েছে। এছাড়াও ব্যাংক অনলাইন ব্যাংকিং, ইন্টারনেট ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং, এজেন্ট ব্যাংকিং, স্কুল ব্যাংকিং সহ অন্যান্য ব্যাংকিং সুবিধা প্রদান করছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মো. আলী।

সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক, বাংলাদেশ ব্যাংক, শেয়ার হোল্ডার, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লি. সহ সকল শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় জনাব কাজী ওসমান আলী ও জনাব সৈয়দ হাবিব হাসনাত, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. মোস্তফা খায়ের, সকল বিভাগীয় প্রধানগণ এবং ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।