আল-আরাফাহ্ ব্যাংকের ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

আল-আরাফাহ্ ব্যাংকের ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

শেয়ার করুন
20161117-aibl-training-press
আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন্য ব্যাংকিং’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ১৭ নভেম্বর, ২০১৬ তারিখে সমাপ্ত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসেবে কোর্সটির সমাপ্তি ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন ট্রেনিং ইনস্টিটিউট এর প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা এবং ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী। কোর্সে ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারগণ অংশগ্রহণ করেন।

এটিএন টাইমস ডেস্ক :

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন্য ব্যাংকিং’ শীর্ষক প্রশিক্ষণ কোর্স ১৭ নভেম্বর, ২০১৬ তারিখে সমাপ্ত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান  প্রধান অতিথি হিসেবে কোর্সটির সমাপ্তি ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন ট্রেনিং ইনস্টিটিউট এর প্রিন্সিপাল নুরুল ইসলাম খলিফা এবং ফ্যাকাল্টি মেম্বার ও ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী। কোর্সে ব্যাংকের নতুন নিয়োগপ্রাপ্ত অফিসারগণ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান বলেন একটি শরীয়াহ্ ভিত্তিক আধুনিক আর্থিক প্রতিষ্ঠান হিসেবে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ইসলামী নীতি এবং আদর্শের উপর বিশেষ গুরুত্ব আরোপ করে। তিনি উন্নত গ্রাহকসেবা ও শরীয়াহ্র পুঙ্খানুপুঙ্খ পরিপালনের বিষয়ে সকলকে সতর্ক থাকার নির্দেশ দেন। ব্যবস্থাপনা পরিচালক নতুন  নিয়োগপ্রাপ্ত অফিসারদের প্রশিক্ষলব্ধ জ্ঞান সঠিকভাবে কর্মক্ষেত্রে প্রয়োগের উপদেশ প্রদান করেন।