নতুন রূপে দেশের প্রথম অনলাইন ভিত্তিক অর্গানিক সুপার স্টোর ‘অর্গানিক বাংলা’

নতুন রূপে দেশের প্রথম অনলাইন ভিত্তিক অর্গানিক সুপার স্টোর ‘অর্গানিক বাংলা’

শেয়ার করুন

23758276_1630023577056436_510357649_nএটিএন টাইমস ডেস্ক :

দেশের প্রথম অনলাইন ভিত্তিক অর্গানিক সুপার স্টোর “অর্গানিক বাংলা” তাদের নতুন ওয়েবসাইট চালু করেছে।  ১৯ নভেম্বর রোববার “অর্গানিক বাংলা” তাদের এই নতুন ওয়েবসাইটের আনুষ্ঠানিক যাত্রা শুরু করে। নতুন এই সাইটে অর্গানিক পণ্যের পাশাপাশি গ্রাহকরা যেন অন্যান্য সকল পছন্দের ব্রান্ডের পন্য পায় সেই উদ্দেশ্যেই এবারের এই যাত্রা।

রাসায়নিক যুক্ত খাদ্যের ভীড়ে যে সকল গ্রাহক নিরাপদ খাদ্য পেতে চান অথবা ঝড়বৃষ্টি বা ট্র্যাফিক জ্যামে আটকে না থেকে যারা ঘরে বসেই বাজার করতে চান, তাদের বাজার অভিজ্ঞতা আরও আনন্দের হবে বলে আশা করা যায়। অর্গানিক বাংলা ডটকম এর মাধ্যমে কেনা প্রত্যেকটি পণ্যই সকল প্রকার রাসায়নিক মুক্ত, ফ্রেশ এবং নিরাপদ। নতুন এই সাইটের বিভিন্ন ক্যাটাগরির অসংখ্য পণ্য থেকে গ্রাহকরা পছন্দ অনুযায়ী পণ্য বেঁছে নিতে পারবেন ।

বর্তমানে “অর্গানিক বাংলা” তাদের ডেলিভারী শুধু ঢাকার মধ্যে সীমাবদ্ধ রাখলেও আগামী জানুয়ারী ২০১৮ থেকে চট্টগ্রামেও তাদের যাত্রা শুরু করবে।
ল্যাপটপ, ডেক্সটপ অথবা মোবাইল থেকে অর্ডার করা যাবে অর্গানিক বাংলা ওয়েবসাইট www.organicbangla.com কিংবা অর্গানিক বাংলার ফেসবুক মেসেঞ্জারে m.me/organicbangla এ ভিজিট করে। এ ছাড়া অর্গানিক বাংলার নিজস্ব হটলাইন ০১৬৩১ ৭৭ ৬৬ ৭৭ সপ্তাহের ৭ দিনই সকাল ৯ টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে।

আরও জানতে ভিজিট করুন www.facebook.com/organicbangla