ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার দেশে ক্যান্সার চিকিতসার নতুন দিগন্ত

ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার দেশে ক্যান্সার চিকিতসার নতুন দিগন্ত

শেয়ার করুন

ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার দেশে ক্যান্সার চিকিতসার নতুন দিগন্ত সৃষ্টি করতে যাচ্ছে।

logo-1

ক্যান্সারের চিকিৎসায় দেশে প্রতিষ্ঠিত প্রথম ডেডিকেটেড হাসপাতাল এটি যেখানে সমন্বিত সেবা অর্থাৎ একই যায়গায় সবধরনের ক্যান্সারের চিকিৎসা পাওয়ার সুবিধা রয়েছে।

ক্যান্সার রোগীদের জন্য মানসম্পন্ন চিকিৎসা সেবা সাধারণ মানুষের নাগালের বাইরে এই ধারণাটি পরিবর্তনের ক্ষেত্রে  ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টার অগ্রণী ভুমিকা রেখে চলছে।

হাসপাতালটি বিভিন্ন ধরনের উন্নত প্রযুক্তির চিকিৎসা সরঞ্জামে সজ্জিত। যার মধ্যে Linear Accelerator (with Stereotactic Radiosurgery), HDR Brachytherapy, PET – CT, Robotic Surgery, 3T MRI, Chemotherapy and Daycare, Immunotherapy, Genome Therapy ইত্যাদি।  সম্প্রতি সংযোজিত হয়েছে ‘3D Mammography machine-Amulet Innovality’

ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারে উন্নত চিকিৎসা সেবা দেয়ার জন্য দেশের সব সেরা ক্যান্সার স্পেশালিস্টরা যুক্ত আছেন।

WhatsApp Image 2021-07-26 at 1.30.16 PM

এটিএন টাইমসের পক্ষ থেকে জানতে চাওয়া হয়েছিল যে, রোগিরা কেনো এই হাসপাতালে আসবে তার উত্তরে কর্তৃপক্ষ জানান,  ল্যাবএইড ক্যান্সার হাসপাতাল এবং সুপার স্পেশালিটি সেন্টার বাংলাদেশের চিকিত্সা প্রযুক্তি এবং দক্ষতার সাথে এককভাবে সম্পূর্ণ সমন্বিত ক্যান্সার হাসপাতাল। এখনে এক যায়গাতেই সব  ধরনের ক্যান্সারের চিকৎসা পাবে। সঠিকভাবে রোগ নির্নয়ের জন্য উন্নত ডায়াগনোসিস সুবিধা আছে। ইনডোর আউটডোর সেবাও থাকছে এখনে।

ল্যাবএইড দেশের অন্যতম শীর্ষস্থানীয় সংস্থা যার মধ্যে স্বাস্থ্যসেবা, ফার্মাসিউটিক্যালস, আর্থিক, শিক্ষা, কৃষি ইত্যাদির ব্যবসা অন্তর্ভুক্ত রয়েছে। তবে, ল্যাবএইড গ্রুপের মূল অংশ স্বাস্থ্যসেবা সেবার মধ্যে রয়েছে। এছাড়াও, ল্যাবাইড কার্ডিয়াক হাসপাতাল কার্ডিয়াক রোগীদের জন্য দুর্দান্ত চিকিত্সা দিচ্ছে। এখন ল্যাবএইড গ্রুপের একটি শীর্ষস্থানীয় এবং সম্পূর্ণ সজ্জিত ক্যান্সার হাসপাতাল যেখানে রোগীর সন্তুষ্টি প্রথম অগ্রাধিকার বলে জানা যায়।

প্রতিষ্ঠানটির ব্যস্থাপনা পরিচালক সাকিফ শামীম বলেন, সাশ্রয়ী মূল্যে ব্যয়বহুল সেবা প্রদানের লক্ষ্যে আমাদের পরিচালনা পর্ষদ, ডাক্তার এবং অন্যান্য কর্মীদের শর্তহীন প্রতিশ্রুতি রয়েছে।