মিরপুরে রেডিয়াস ইঞ্জিনিয়ারিং এর উদ্যোগে ইফতার মাহফিল

মিরপুরে রেডিয়াস ইঞ্জিনিয়ারিং এর উদ্যোগে ইফতার মাহফিল

শেয়ার করুন

7d7d49ff-63d8-4546-b8d0-f37b6bda8d35

গত ২৩ এপ্রিল রাজধানীর মিরপুরে বাফেট লাউঞ্জে রেডিয়াস ইঞ্জিনিয়ারিং এর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ইফতার মাহফিলে প্রতিষ্ঠানটির পরিচালক প্রকৌশলী মোঃ সরোয়ার জাহান, সিইও প্রকৌশলী মোঃ সিদ্দিক হোসাইন সহ বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও উক্ত মাহফিলে বেক্সিমকো গ্রুপ, এনভয় গ্রুপ, ব্যাবিলন গ্রুপ, সেতারা গ্রুপ, ক্রাউন গ্রুপ,জিবি বাংলাদেশ গ্রুপ, ফকির নিটওয়্যার ও দেশবন্ধু গ্রুপ সহ বিভিন্ন স্বনামধন্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরাও অংশগ্রহণ করেন। প্রতিষ্ঠানটির সিইও প্রকৌশলী মোঃ সিদ্দিক হোসাইন জানান,প্রতিষ্ঠানটি দীর্ঘ দিন যাবত ইলেকট্রিক্যাল ও ফায়ার সেফটি নিয়ে বিভিন্ন পোশাকশিল্প কারখানা, হাসপাতাল, পাওয়ার স্টেশন, বানিজ্যিক ও আবাসিক ভবন সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে আন্তর্জাতিক নির্দেশনা (NFPA, BNBC, Fire Service & Civil Defense IBC) অনুসরণ করে নকশা অনুমোদনসহ বেশ সুনামের সাথে কার্য সম্পাদন করে আসছে। তিনি আরো জানান, তাদের প্রতিষ্ঠানটি দেশের অগ্নিকান্ড প্রতিরোধ কল্পে বাংলাদেশ সরকার ও বিজিএমইএ কতৃক নিয়োজিত সংস্থা (RSC) এবং বাংলাদেশ কলকারখানা অধিদপ্তর কতৃক নকশা অনুমোদন ও স্থাপনের কাজ করে আসছে।

প্রতিষ্ঠানটি ফায়ার হাইড্রেন্ট, ফায়ার এলার্ম সিস্টেম,HVAC,VRF,Chiller,Sub-Station সহ প্রয়োজনীয় সকল যন্ত্রাংশ আমদানি ও সরবরাহ করে থাকে।