কুমিল্লায় করোনা রোগীদের মৌসুমী ফল উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

কুমিল্লায় করোনা রোগীদের মৌসুমী ফল উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

শেয়ার করুন
received_213045937242361
।। কুমিল্লা প্রতিনিধি।। 
কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে থাকা চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ভিটামিন-সি জাতীয় মৌসুমি ফল ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী সুমন (অব.)।
বৃহস্পতিবার (০৮ জুলাই) বিকালে তিনি এ উপহার সামগ্রী চিকিৎসাধীন রোগীদের হাতে তুলে দেন।
এসময় তিনি চিকিৎসকদের প্রতি অনুরোধ করে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা কোনো রোগী যাতে অবহেলার শিকার না হন। তিনি বলেন, সরকার সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় সকল ওষুধপত্র ও অক্সিজেন সরবরাহ করছেন। যাতে গ্রামের প্রতিটি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করা যায়। তিনি আরও বলেন, বর্তমানে করোনা সংক্রমণের হার দিনদিন বৃদ্ধি পাচ্ছে। এখনো অনেক মানুষ রয়েছেন যারা উপসর্গ থাকা সত্বেও চিকিৎসক কিংবা নমুনা পরীক্ষা করাতে চান না। এ কারণে ওই ব্যাক্তি বা তারা নিজেদের অজান্তেই অন্যদেরও সংক্রমণ ছড়াচ্ছেন। এতে সাধারণ মানুষের স্বাস্থ্য সুরক্ষা দিনদিন ঝুকিপূর্ণ হয়ে উঠছে। তাদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, উপসর্গ কিংবা সন্দেহ হলেই যেনো তারা চিকিৎসকের পরামর্শ নেন। এছাড়া সকলকে সরকারের কঠোর বিধিনিষেধ ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা, দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহিদুল, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. নোমান মিয়া সরকারসহ অন্যান্যরা।