বুধবার থেকে মাঠে গড়াচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট

বুধবার থেকে মাঠে গড়াচ্ছে আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট

শেয়ার করুন

IMG_20170710_164723বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: 

বুধবার থেকে অনুষ্ঠিত হতে যাছে গ্রিন-সোনালী অতীত আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট। গ্রিন ইউনিভার্সিটি ও সাবেক তারকা ফুটবলারদের সংগঠন সোনালী অতীত ক্লাবের যৌথ উদ্যোগে ২০ টি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে মাঠে গড়াবে টুর্ণামেন্ট।

দুপুর ২টা ৩০ মিনিটে সিটি ইউনিভার্সিটি-আহসানুল্লাহর মধ্যাকার ম্যাচ দিয়ে শুরু হবে টুর্ণামেন্ট। এ টুর্ণামেন্টের সবকটি ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। টুর্নামেন্টে বিশটি বিশ্ববিদ্যালয় চারটি গ্রুপে ভগ হয়ে লড়াই করবে। প্রতিটি বিশ্ববিদ্যালয় তাদের গ্রুপ পর্বে চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে।

এ টুর্ণামেন্টকে কেন্দ্র করে সর্বোচ্ছ প্রস্ততি নিচ্ছে গণ বিশ্ববিদ্যালয়। ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগীয় ফুটবল টুর্নামেন্টে অংশ নেয়া প্রায় ৬০ জন খেলোয়াড় থেকে সেলিম আহমেদ কে অধিনায়ক এবং গোলরক্ষক ইমরান হোসেন খান রনিকে সহ অধিনায়ক করে ২২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

গণ বিশ্ববিদ্যালয়ের প্রথম ম্যাচ ১৫ই জুলাই সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের বিপক্ষে। এছাড়া গ্রুপ পর্বের বাকী তিনটি ম্যাচ খেলেবে যথাক্রমে সিটি, গ্রিন ও আহসানউল্লাহর বিপক্ষে ১৬,১৯ ও ২৩ জুলাই।