গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শেয়ার করুন

IMG_1696

গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি (সাভার):

সাভারের গন বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) এর চার বছরে পদার্পণ উপলক্ষে শনিবার গবিসাসের আয়োজনে চার বছর পূর্তি উদযাপন করেছে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা।

কেক কেটে, বেলুন উড়িয়ে দুপুর ২ টায় বর্ষপূর্তি অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার আবু মোহম্মদ মোকাম্মেল ও প্রশাসনিক উর্ধতন কর্মকর্তা জসিম।

সংগঠনের সাধারণ সম্পাদক তাজবিদুল ইসলামের সঞ্চালনা ও সভাপতি এস এম আহমেদ মনির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি আসিফ আল আজাদ, সভাপতি ওমর ফারুক সোহান (২০১৪-২০১৫ সেশন), সাবেক সাধারণ সম্পাদক মেহেদী তারেক (২০১৫-২০১৬ সেশন), ও সকল সাংবাদিক সদস্য সহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য সংগঠনের নেতারা।

 

উল্লেখ্য, “সৃজনশীল ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি সমুন্নত রাখা” এই শ্লোগানকে সামনে রেখে ২০১৩ সালের ১০ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনুমোদন সাপেক্ষে দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি হিসেবে আনুষ্ঠানিক ভাবে সাংগঠনিক কার্যক্রম শুরু করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস)।