এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষপূর্তি উদযাপিত

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩য় বর্ষপূর্তি উদযাপিত

শেয়ার করুন

02

নিজস্ব প্রতিবেদক :

বৃহস্পতিবার উৎসবমুখর পরিবেশে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি) এর ৩য় বর্ষপূর্তি উদযাপন করা হয়। বিশ্ববিদ্যালয়ের বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়  দিবসের বর্ণাঢ্য কর্মসূচীর মধ্যে আনন্দ র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা, রক্তদান, শহরের বিভিন্ন রাস্তায় আলপনা ও ক্যাম্পাসে আলোকসজ্জার আয়োজন করা হয়।

dav
dav

বাংলাদেশের একমাত্র বেসরকারি কৃষি বিশ্ববিদ্যালয় এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ- এর উদ্বোধন করার জন্য র‌্যালীর শুরুতেই বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান জনাব মোঃ নজরুল ইসলাম মজুমদার, ভাইস-চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মান্নান এমপি ও ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং বোর্ড অব ট্রাস্টিজের অন্যান্য সম্মানিত সদস্যগণকে এ বিশ্ববিদ্যালয় স্থাপনের জন্য আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

সকাল ৯.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস প্রাঙ্গণে মুক্ত আকাশে কবুতর ও বেলুন উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এ বি এম রাশেদুল হাসান। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা, ট্রেজারার (ভারপ্রাপ্ত), রেজিস্টার, শিক্ষকবৃন্দ, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীগণ। বিশ্ববিদ্যালয়ের আনন্দ র‌্যালি ক্যাম্পাস প্রাঙ্গণ থেকে শুরু করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণসহ শিবগঞ্জ উপজেলা প্রদক্ষিণ করে দুপুর ১.৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত হয়।