বোদায় অপহৃত তরণী উদ্ধার, আটক-১

বোদায় অপহৃত তরণী উদ্ধার, আটক-১

শেয়ার করুন

bada photo
।। ঠাকুরগাঁও প্রতিনিধি ।। ঠাকুরগাঁও জেলার ইসলামবাগ হতে গত সোমবার অপহৃত তরুনীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে পঞ্চগড়ের বোদা থানা পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, পঞ্চগড় জেলার বোদা উপজেলার গুয়াগ্রাম প্রধান পাড়া এলাকার নবম শ্রেনীতে পড়ুুয়া তরুনী কে পাঁচপীর গ্রামের রফিকুল ইসলাম অফেরের ছেলে ধৃত আসামী মোঃ লিপন ইসলাম আক্কু গত-১৭-০৬-২০২০ খ্রিঃ সন্ধায় কৌশলে সিএনজি জোগে অপহরন করে ঢাকা, খুলনা, গাজীপুর, কিশোরগঞ্জ এবং চট্টগ্রামসহ বিভিন্ন এলাকায় উক্ত তরুনীকে নিয়ে অবস্থান করেন।

উক্ত তরুনীর বাবা তার মেয়েকে অনেক খুঁজাখুঁজির পরে তার মেয়েকে উদ্ধার করতে না পেরে গত ২১-০৬-২০২০ খ্রিঃ বোদা থানা একটি অপহরন মামলা দায়ের করেন। তাৎক্ষণিক সময়ে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী ভিকটিম উদ্ধারের জন্য অফিসার ইনচার্জ বোদা থানাকে নির্দেশনা দেন। শুরু হয় পুলিশি তৎপরতা, অফিসার ইনচার্জ মোঃ আবু সাঈদ চৌধুরী ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি চৌকস টিম নিয়ে ভিকটিম উদ্ধারে বেরিয়ে পরেন।
শুরু হয় বিভিন্ন এলাকায় অনুসন্ধান ও অভিযান পরিচালনা, এক পর্যায়ে আধুনিক প্রযুক্তির ব্যবহার এবং অপহরনকারীদের মোবাইল ফোনের সুত্র ধরে আসামী লিপন ইসলাম আক্কু কে গত সোমবার ঠাকুরগাঁও কালিবাড়ি হতে গ্রেফতার করা হয়। পরবর্তিতে ধৃত লিপন ইসলাম আক্কু এর দেখানো মতে ঠাকুরগাঁও জেলার ইসলামবাগ এলাকা হতে তরুণী (১৭) কে উদ্ধার করেন বোদা থানা পুলিশ।