যশোরে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে মানব বন্ধন

যশোরে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবিতে মানব বন্ধন

শেয়ার করুন

HOSPITAL MANOBBONDHON 10-10-21

।। তামান্না ফারজানা, যশোর ।।

অবিলম্বে যশোরে মেডিকেল কলেজ পূর্ণাঙ্গ হাসপাতাল বাস্তবায়নের দাবিতে মানব বন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল বাস্তবায়ন সংগ্রাম কমিটি।
আজ দুপুরে জেলা কালেক্টরেট চত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন,সংগ্রাম কমিটির আহবায়ক ও সিপিবির সভাপতি আ্যাড. আবুল হোসেন,কমিটির সদস্য সচিব ও ওয়ার্কার্স পার্টির মার্কস বাদীর জেলার সাধারন সম্পাদক জিল্লুর রহমান ভিটু, বাস্তবায়ন কমিটির যুগ্ম সম্পাদক ও বিবর্তন যশোরের সভাপতি নওরোজ আলম খান ও ফারাজী আহমেদ সাঈদ বুলবুল,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুকুমার দাস,সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, সুরবিতান সংগীত একাডেমীর সভাপতি অ্যাড শহীদ আনোয়ার , ্উদীচী যশোরের উপদেষ্টা নাজির আহমেদ।

মানববন্ধনে বক্তারা বলেন,যশোর মেডিকেল কলেজ প্রতিষ্ঠার ১২ বছর পার হয়েছে, শুধু তাই নয় এখান থেকে ৬ টি ব্যাচ বের হয়ে গিয়েছে। কিন্ত এখনও পর্যন্ত এখানে মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণ করা হয়নি। অথচ যশোরের অনেক পরে পাশর্^বর্তী জেলা সাতক্ষীরা সহ দেশের অন্যান্য জেলায় মেডিকেল কলেজের সাথে সাথেই মেডিকেল কলেজ হাসপাতাল চালু হয়েছে। যশোরের পাশর্^বর্তী জেলা ঝিনাইদহ,নড়াইল ,চুয়াডাঙ্গা,মাগুরা,মেহেরপুর থেকে জনগন আসে চিকিৎসা সেবা নিতে। কিন্তু এখনও পর্যন্ত এখানে মেডিকেল কলেজ হাসপাতাল নির্মান না হওয়ায় তারা ভোগান্তির শিকার হন। তাই অবিলম্বে যশোরে মেডিকেল কলেজ বাস্তবায়নের দাবি জানান তারা।

মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন কমিটির নেতৃবৃন্দ। মানবন্ধনে জেলার সকল শ্রেণী পেশার জনগন অংশগ্রহণ করেন।