১৫ই আগস্টের প্রেক্ষাপট অত্যন্ত ভিন্ন, এইদিনে আমরা শপথ নিই আওয়ামীলীগের রাজনীতি...

১৫ই আগস্টের প্রেক্ষাপট অত্যন্ত ভিন্ন, এইদিনে আমরা শপথ নিই আওয়ামীলীগের রাজনীতি জনগণের পাশে থাকা – শিল্পমন্ত্রী

শেয়ার করুন

Narsingdi Minister Pic-1

।। নরসিংদী থেকে বেনজির আহমেদ বেনু ।।

শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম.পি বলেছেন, ১৫ আগস্টের প্রেক্ষাপট অত্যন্ত ভিন্ন। এইদিনে আমরা শপথ নিই, অঙ্গীকার করি আওয়ামীলীগের রাজনীতি হলো মানুষের পাশে থাকা দেশে যখনই দুর্যোগ এসেছে জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে দুর্যোগ মোকাবেলায় ঝাপিয়ে পড়েছে। সাহসী ভূমিকা নিয়ে প্রত্যেকটি দুর্যোগ মোকাবেলা করেছেন। করোনা মোকাবেলা করেছেন।

মরে রাখতে হবে করোনা রোগ ভীষণ খারাপ। এ রোগ থেকে দূরে থাকতে হবে এবং নিজেকে রক্ষা করতে হবে। অবহেলা করা চলবে না। সকলকে মাস্ক পরিধান ও বারবার হাত ধোয়ার আহবান জানান তিনি। রবিবার দুপুরে নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণে জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম তালেব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আঃ মতিন ভূইয়া, জহিরুল হক মোহন ভূইয়া, এম.পি, নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার সাবেক মেয়র ও শহর আওয়ামীলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল, নরসিংদী পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুসহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৫ই আগস্টে নিহতদের স্মরণে দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে শারিরীক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক জেলা মুক্তিযোদ্ধা সংসদে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করা হয়।