স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার পেয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবকে অভিনন্দন জানিয়েছে ...

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার পেয়ে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবকে অভিনন্দন জানিয়েছে  কোটালীপাড়া উপজেলার শিক্ষার্থীরা

শেয়ার করুন

 Gopalg

।। চৌধূরী হাসান মাহমুদ, গোপালগঞ্জ।।

করোনা প্রতিরোধে গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলার শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেওয়ায়  গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার কে অভিনন্দন জানিয়েছেন ওই উপজেলার শিক্ষার্থীরা।

এলাকার শিক্ষার্থী ও তাদের অবিভাবকগণ সাংবাদিকদের জানান, কোটালীপাড়া উপজেলার কৃতি সন্তান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার। দীর্ঘদিন বন্ধ থাকা স্কুল কলেজ খুলে দেওয়ায় এলাকার স্কুল কলেজ গামী শিক্ষার্থীদের করোনা মোকাবেলায় তাদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ২৫ হাজার মাস্ক ও ৬ শত সাবান প্রদাণ করেন তিনি।

তারা জানান, সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদের হাতে গত সোমবার এসকল উপহার  সামগ্রী তুলে দেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার, ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাড়িয়া, সাবেক ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মতিয়ার রহমান হাজরা, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রাফেজা বেগম, উপজেলা এলজিইডির প্রকৌশলী দেবাশীষ বাগচী, কৃষি অফিসার নিটুল রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুশান্ত বৈদ্য, ওসি তদন্ত মোঃ জাকারিয়া,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অরুন কুমার ঢালী, একাডেমিক সুপারভাইজার জসিম উদ্দিন, সহকারি শিক্ষা কর্মকর্তা দিপঙ্কর বালা,আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী সুমন হোসেন বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পৌর ছাত্রলীগ সভাপতি চৌধুরী সেলীম আহম্মেদ ছোটন, সাধারণ সম্পাদক আলিউজ্জামান জামির,উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি জুয়েল মুন্সি প্রমুখ উপস্থিত ছিলেন। পরে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদাণ অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকার বলেন, যে মাটিতে জন্ম নিয়েছেন হাজার বছরের শ্রেষ্ঠ্য বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই মাটিতে আমার জন্ম হওয়ায় আমি নিজেকে ধন্য মনে করছি। তাই আমার এ জন্ম স্থানের আজকের যারা শিক্ষার্থী  তারা আগামী দিনের ভবিষ্যৎ। আমি বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া  উপজেলার এই শিক্ষার্থীদের জন্য আমার ব্যক্তিগত পক্ষ থেকে কিছু স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। আগামীতে যাতে এ উপজেলার শিক্ষার্থীদের যেকোন সহযোগীতায় পাশে দাড়াতে পারেন এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও মাননীয় প্রধানমন্ত্রীর  হাত আরো শক্তিশালী হয় সে ব্যাপারে তিনি সকলের কাছে দোয়া আশীর্বাদ প্রত্যাশা করেন। এসময় উপস্থিত শিক্ষার্থী ও নেতা কর্মীরা কোটালীপাড়া উপজেলাবাসীর পক্ষ থেকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লাহ খন্দকারকে অভিনন্দন জানান।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। এ সময় গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. মশিউর রহমান, নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাসসহ গণপূর্ত’র  ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় টুঙ্গিপাড়া উপজেলার শিক্ষার্থীদের জন্য ১হাজার ২শত মাস্ক ও ২শত স্যনেটাইজার উপহার প্রদান করেন।