দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ইয়াবা উদ্ধার

দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ইয়াবা উদ্ধার

শেয়ার করুন

Gazipur

গাজীপুর মহানগর পুলিশ বুধবার সন্ধ্যায় মহানগরীর ভোড়া এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে দুই দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাছাড়া মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্ধ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর মহানগরীর ২৯ নং ওয়ার্ডের চা বাগান বাশতলা এলাকার মোঃ দেলোয়ার হোসেনের ছেলে মোঃ সোহেল(৩৮) এবং মহানগরীর ৩২ নং ওয়ার্ডে ভারারুল জামতলা এলাকার মো: তারা মিয়ার ছেলে মোঃ আব্দুল মোমেন(২৮)।

গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) মো: জাকির হাসান জানান, বুধবার সন্ধ্যায় গোপন সূত্রে খবর পাওয়া যায়, একটি মাদক পাচারকারী চক্র একটি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ মাদক দ্রব্য ইয়াবার চালান নিয়ে গাজীপুর মহানগরীর ভোড়া আফছুর দোকান সংলগ্ন বায়তুল মনির জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর দিয়ে যাবে। এমন খবরের ভিত্তিতে গাজীপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (এডিসি-উত্তর) মো: রেজওয়ান আহমেদের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার রিপন সরকার এবং গাজীপুর মেট্রো সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রাফিউল আলমসহ তদীয় ফোস নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় অভিযানিক দলটি ভোড়া এলাকায় রাস্তার ওপর চেকপোস্ট বসিয়ে সন্দেজনক একটি প্রাইভেটকার থামিয়ে তাতে তল্লাশি চালিয়ে উক্ত আসামীদের গ্রেফতার এবং তাদের কাছ থেকে ১০ হাজার পিস মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় মাদক পাচার কাজে ব্যবহৃত একটি টয়োটা এক্সিও প্রাইভেটকার জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে জিএমপির মেট্রো সদর থানায় এসআই লুৎফর রহমান বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।