গাজীপুরে আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

গাজীপুরে আন্তজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

শেয়ার করুন

ডাকাতি

।। গাজীপুর প্রতিনিধি ।।

রাজধানী থেকে কোরবানীর গরু বিক্রি করে ৬ ব্যবসায়ী বাড়িতে ফেরার পথে আন্তজেলা ডাকাত দলের লুন্ঠিত এক লাখ টাকাসহ ৪ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । বিকেলে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ সুপার এস এম শফিউল্লাহ ।

পুলিশ সুপার জানান, ঈদুল আজহার আগের দিনে রাতে রাজধানী গুলশান নতুন বাজার থেকে ৬ জন ব্যবসায়ী ১৪ টি গরু ১৩ লাখ টাকা বিক্রি করে ময়মনসিংহের গফরগাও রওয়ানা হন । এসময় পুর্ব থেকে উৎপেতে থাকা ১২ সদস্যের একদল ডাকাত ওই ব্যবসায়ীদের যাত্রী হিসেবে ট্রাকে তুলে । পথিমধ্যে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে তাদের সাথে থাকা গরু বিক্রির টাকা লুটে নেয় । পরে জয়দেবপুর থানা থেকে দুই কিলোমিটার দুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে ফেলে রেখে ডাকাতদল পালিয়ে যায় ।

পরে ভুক্তরভাগীরা জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাত সদস্যকে গ্রেফতার । অভিযানে তাদের কাছে থাকা ডাকাতির ১ লাখ টাকা উদ্ধার করে এবং ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে । বাকী সদস্যদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশ সুপার ।  ব্রিফিং শেষে গাজীপুর আদালতে প্রেরণ করে ।