আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় পত্রিকা বিক্রেতা নিহত

আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় পত্রিকা বিক্রেতা নিহত

শেয়ার করুন

dead

জাহিদ হাসান সাকিল, সাভার:

আশুলিয়ায় কাভার্ড ভ্যান চাপায় মো. রুহুল আমিন (৬০) নামে এক পত্রিকা বিক্রেতা নিহত হয়েছেন। তিনি প্রায় ৩৫ বছর ধরে পত্রিকার হকার হিসেবে কাজ করছিলেন।

বুধবার (২০ অক্টোবর) ভোর ৫ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের মূল ফটকের সামনে সড়ক পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

রুহুল আমিন টাঙ্গাইল জেলার সদর থানার বাসিন্দা। তিনি পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকায় থেকে ঢাকা সংবাদপত্র হকার’স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নবীনগর সেন্টারের মাধ্যমে প্রায় ৩৫ বছর ধরে পত্রিকা বিলি করতেন।

সাভার হাইওয়ে পুলিশ জানায়, সকালে স্মৃতিসৌধের ভেতরে পত্রিকা বিলি করতে যাচ্ছিলেন রহুল আমিন। এসময় ঢাকা-আরিচা মহাসড়ক পার হতে গেলে মানিকগঞ্জগামী একটি কাভার্ড ভ্যান(ঢাকা মেট্রো-ট ১১-৫৩৪১) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান বলেন, সড়ক পারাপারের সময়েই এই দূর্ঘটনা ঘটে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া ট্রাকটি আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।