পিরোজপুরে সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এর বিরুদ্ধে করা মামলা শুনানীতে খারিজ

পিরোজপুরে সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এর বিরুদ্ধে করা মামলা শুনানীতে খারিজ

শেয়ার করুন

Murad montri

পিরোজপুর প্রতিনিধি ll

সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান এর বিরুদ্ধে করা মামলার শুনানীর পর খারিজ করেছেন করেছেন পিরোজপুরের একটি আদালত। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পিরোজপুরের সভাপতি মো: আবুল কালাম আকন এ মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানাগেছে, গত ১ ডিসেম্বর সাবেক প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান তার ভেরিফাইড ফেইজবুকে জিয়া পরিবার ও জাইমা রহমান সম্পর্কে কুরুচিপ‚র্ণ, নারী বিদ্বেষী ও মর্যাদাহানীকর ভাষা ব্যবহার করেন। এই অবমাননাকর বক্তব্য ফেইসবুকের মাধ্যমে সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ে। জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমান সামজিক ও ব্যাক্তিগত ভাবে অপমান অপদস্থ করার জন্য উক্ত ভিডিওটি প্রকাশ ও প্রচার করা হয়েছে বলে তারা অভিযোগ করেন। এ ঘটনাটি আইনত শাস্তিযোগ্য অপরাধ বলে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পিরোজপুরের সভাপতি মো: আবুল কালাম আকন পিরোজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী -১ আদালতে আজ রোববার বেলা ১১ টার দিকে এ মামলা দায়ের করেন। মামলা নং-সিআর ৪৩৫/২১।

আমলা-১ আদালতের বিচারক ইকবাল মাসুদ বাদী মো: আবুল কালাম আকনের জবানবন্দী গ্রহন করেন এবং পরে আদেশ দিবেন বলে জানান। আজ বিকেল ৪ টায় বিচারক ২০৩ ধারা মতে মামলাটি খারিজ করেন।