পিরোজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান

পিরোজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান

শেয়ার করুন

pirojpur_123801

।। পিরোজপুর প্রতিনিধি ।।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালীন (২য় পর্যায়) পিরোজপুরে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।
আজ শুক্রবার পিরোজপুর সার্কিট হাউজে স্বাস্থ্যবিধি মেনে এক অনুষ্ঠানে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এ চেক বিতরণ করেন প্রধান অতিথি মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।
বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটির আহবায়ক গৌতম নারায়ন রায় চৌধুরী, সাবেক সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিম আলী, মাহামুদ হোসেন শুকুর, এ কে আজাদ, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সদস্য সচিব এস এম রেজাউল ইসলাম শামীম।
অনুষ্ঠানে পিরোজপুর জেলার ৪৭ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ১০ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।
চেক প্রদান অনুষ্ঠানে পিরোজপুর সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকি, জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, নারী নেত্রী কাজী রুহিয়া বেগম হাসি, যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. কামরুজ্জামান খান শামীম, জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক গোপাল বসুসহ পিরোজপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।