৭ মে থেকে রাঙ্গামাটি জেলায় অনির্দিষ্টকালের সড়ক-নৌপথ ধর্মঘট

৭ মে থেকে রাঙ্গামাটি জেলায় অনির্দিষ্টকালের সড়ক-নৌপথ ধর্মঘট

শেয়ার করুন

Rangamati pic-05-05-2017-2রাঙ্গামাটি প্রতিনিধি:

রাঙ্গামাটির বিভিন্ন সড়কে চাঁদাবাজী,ডাকাতি, হত্যা গুম বন্ধ করে নিরাপত্তার দাবীতে আগামী ৭ মে থেকে রাঙ্গামাটি জেলার সকল সড়কে অনির্দিষ্ট কালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে রাঙ্গামাটি জেলা সড়ক ও নৌযান মালিক শ্রমিক ঐক্য পরিষদ। শুক্রবার সন্ধ্যায় রাঙ্গামাটি ট্রাক টার্মিনালে এক সংবাদ সম্মেলনে পরিবহণ নেতৃবৃন্দ এই ধর্মঘটের ডাক দেয়।

রাঙ্গামাটি জেলা সড়ক ও নৌযান মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাঙ্গামাটি জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সেকান্দর হোসেন।

এ সময় রাঙ্গামাটি জেলা বাস মালিক সমিতির সভাপতি মোঃ মঈন উদ্দিন সেলিম, রাঙ্গামাটি জেলা ট্রাক, মিনিট্রাক মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সাব্বির আহমদ ওসমানি সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দ বলেন বর্তমানে রাঙ্গামাটির বিভিন্ন সড়কে এবং পানি পথে দীর্ঘদিন ধরে আঞ্চলিক সন্ত্রাসী গোষ্ঠীদের হাতে পরিবহনের চালক ও শ্রমিকদের জীবন  ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। এমনকি হত্যা, গুম, চাঁদাবাজী ডাকাতি সহ বিভিন্ন ভাবে হয়রানীর শিকার  হতে হচ্ছে। রাঙ্গামাটি চট্টগাম সড়ক সহ জেলার অভ্যন্তরীন সড়ক ও নৌপথে সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করে নিরাপত্তা দেয়া না দেয়া পর্যন্ত অনির্দিষ্টকালের ধর্মঘট অব্যাহত থাকবে বলে জানানো হয়।