২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সাতক্ষীরায় আলোচনা সভা ও...

২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেয়ার করুন

satkhira

।। সাতক্ষীরা প্রতিনিধি ।।
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সাতক্ষীরায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার বেলা ১১ টায় শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কস্থ বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে উক্ত আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
জেলা মহিলা আওয়াশীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট ফরিদা আখতার বানুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎন্সা আরা’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ.কে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক শেখ হারুনার রশীদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, সহ-সভাপতি তহিদুর রহমান ডাবলু প্রমুখ
এদিকে, বিকালে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।