‘হাঁস চুরি’ ঘটনায় গণপিটুনিতে যুবক নিহত

‘হাঁস চুরি’ ঘটনায় গণপিটুনিতে যুবক নিহত

শেয়ার করুন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা নগরীর শুভপুরে হাঁস চুরির ঘটনায় গণপিটুনিতে বাবু(২৬) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরও একজন। নিহত বাবু ওই এলাকার ইউনুস মিয়ার ছেলে।

শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের অভিযানে দুইজনকে গ্রেফতার করা হয়েছে উদ্ধার করা হয়েছে ককটেলসহ দেশীয় অস্ত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুভপুর এলাকার বেশ কয়েকজনের ১৮টি হাঁস চুরি করে নিয়ে যায় ওই এলাকার নাদিম, বাবু, রনি, রাব্বীসহ কয়েকজন। শুক্রবার সন্ধ্যায় তাদের এলাকায় পেয়ে হাঁসের দুই মালিক মনির হোসেন ও হোসেন মিয়া হাঁস নেয়ার বিষয়ে জানতে চাইলে ওরা তাদের উপর হামলা চালায়।

এসময় এলাকাবাসী ঘটনাটি দেখে তাদের ধাওয়া করে।  বাবু, নাদিম ও রনি পিস্তল থেকে এলাকবাসীর উপর গুলি চালায়। এলাকাবাসী ওই নাদিম ও বাবুকে ধরে গণপিটুনি দেয়। এতে সন্ত্রাসী বাবু ও নাদিম গুরুতর আহত হয়।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত নাদিম এবং বাবুকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর রাতে বাবুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পুলিশ এলাকায় অভিযান চালিয়ে ৫টি ককটেলসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে। তবে পিস্তলগুলো উদ্ধার করতে পারেনি।

এব্যাপারে কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন নিহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।