স্বামীকে বেঁধে শিক্ষিকাকে গণর্ধষণ: ডাক্তারি পরীক্ষায় মেলেনি ধর্ষণের আলামত

স্বামীকে বেঁধে শিক্ষিকাকে গণর্ধষণ: ডাক্তারি পরীক্ষায় মেলেনি ধর্ষণের আলামত

শেয়ার করুন

বরগুনা প্রতিনিধি :

বরগুনায় স্বামীকে বেঁধে রেখে শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণর্ধষণের অভিযোগে দায়ের করা মামলার পর, ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের কোনো আলামত মেলেনি বলে জানিয়েছেন সিভিল সার্জন।

গত ১৭ আগস্ট বৃহস্পতিবার বিকেলে বরগুনার বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা স্কুলের কার্যক্রমশেষে শ্রেণীকক্ষে বসেই পরীক্ষার খাতা দেখছিলেন। সাথে ছিলেন তার ভারতীয় নাগরিক স্বামী। হঠাৎই স্থানীয় ৬ যুবক সেখানে প্রবেশ করে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় দুই জনকেই শারীরিকভাবেও লাঞ্ছিতও করা হয়।

গণধর্ষণের অভিযোগে ওইদিন রাতেই বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছয় জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন স্কুল শিক্ষিকা। তবে পরদিন আদালতে জবানবন্দিতে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি এবং তার স্বামী।

এদিকে ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের কোন আলামত পাওয়া যায়নি বলে জানান বরগুনার সিভিল সার্জন। এ পর্যন্ত মামলার ৬ নম্বর আসামী মেহেদি হাসান রবিউল এবং ঘটনায় সহায়তার অভিযোগে ২ নম্বর আসামী মো: রাসেল এর পিতা আব্দুল হাকিম হাওলাদার এবং ৪ নম্বর আসামী মো: সুমন কাজীর বাবা কুদ্দুস কাজীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।