স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যা: সহযোগীসহ প্রধান আসামি চাচি বিউটি গ্রেপ্তার

স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যা: সহযোগীসহ প্রধান আসামি চাচি বিউটি গ্রেপ্তার

শেয়ার করুন

সিলেট প্রতিনিধি :

নরসিংদীর শিবপুরে স্কুলছাত্রী আজিজা খাতুনকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি, তার চাচি বিউটি বেগম ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

ভোরে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯-এর একটি দল সিলেটের জেলার বিশ্বনাথ থানার মীরেরগাঁও গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার অরেকজন সানোয়ারা বেগম, মামলার ৪ নম্বর আসামি।

দুপুরে, সিলেট র‌্যাব-৯-এর উপ অধিনায়ক মেজর মো. জামসেদুর রহমান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।গত শুক্রবার দুপুরে বাড়ির নরসিংদীর শিবপুর উপজেলার খৈনকুট গ্রামের আজিজা খাতুনকে একটি অটোরিকশায় করে তুলে নিয়ে যায় চাচি বিউটি বেগম ও তার ভাই রুবেল মিয়া এরপর তার ওপর নির্যাতন চালানো হয়। এপর্যায়ে তারা দুজন পূর্বপরিকল্পনা অনুযায়ী রাতে বাড়ির কাছে একটি উঁচু টিলায় নিয়ে আজিজার শরীরে কেরোসিন ঢেলে দেয়। পরে তারা দিয়াশলাই দিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয় লোকজন আজিজার চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে আগুনে পুড়তে দেখেন। গুরুতর অবস্থায় প্রথমে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে  তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোররাতে তার মৃত্যু হয়।