সৌদিতে সন্ত্রাসী হামলায় নিহত সুজনের গ্রামের বাড়ি শরীয়তপুরে শোকের মাতুম

সৌদিতে সন্ত্রাসী হামলায় নিহত সুজনের গ্রামের বাড়ি শরীয়তপুরে শোকের মাতুম

শেয়ার করুন

শরীয়তপুর প্রতিনিধি:

সোমবার সৌদি আরবের রিয়াদ শহরে সন্ত্রাসীরা নির্মমভাবে কুপিয়ে খুন করেছে বাংলাদেশের শরীয়তপুরের ডোমসার ইউনিয়নের সুজন দোয়াল গ্রামের নুর মোহাম্মদ মাদবরের ছেলে আজিজুর রহমান মাদবরকে। হত্যার পর শরীয়তপুরের নিহত আজিজুরের গ্রামের বাড়িতে টেলিফোনে মৃত্যুর সংবাদ পৌঁছালে কান্না ও আহাজারিতে ভেঙ্গে তার মা ভাইবোনসহ স্বজনরা।

নিহত আজিজুর রহমানের স্বজন ও এলাকাবাসী জানায়, প্রায় ২০ বছর আগে ভাগ্যের পরিবর্তন ঘটাতে সৌদি আরবে পাড়ি জমায় আজিজুর। পরে সে সেখানে একটি ওয়ার্কশপের  ব্যবসা সরু করে। প্রায় ১২ বছর ধরে  তিনি স্ত্রী ২ ছেলে ও ২ মেয়ে এবং ১ ছোট ভাইকে  নিয়ে সপরিবারে সৌদি আরবের রিয়াদ শহরে বসবাস করে আসছিলেন।   গতকাল দুপুরে  খবর আসে ওয়ার্কশপ থেকে বাইরে আসলেই সন্ত্রাসীরা আজিজুর রহমান নাদবরকে নির্মম ভাবে কুপিয়ে খুন করেছে।  এতে দেশে থাকা নিহত আজিজুরের বৃদ্ধ মা বাকরুদ্ধ হয়ে পড়েছেন।  দেশে থাকা স্বজন ও গ্রামবাসীর মাঝে নেমে আসে শোকের ছায়া।

আজিজুর রহমান মাদবর একজন দানশীল মানুষ ছিলেন। শুরু নিজের পরিবার নয় ভাগ্য ফিরিয়েছেন আত্মীয় স্বজনদের। তিনি সৌদি যাওয়ার পর নিজের ২ ভাই ও কয়েকজন চাচাতো ভাইকে সৌদি আরব নেয়। এদের মধ্যে ৪ বছর আগে ছোট ভাই সিরাজকে গাড়ি চাপা দিয়ে হত্যা করে সৌদি আরবের সন্ত্রাসীরা। একই কায়দায় আপন আরেক চাচাতো ভাইকেও ২ বছর আগে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয় । অবশেষে গতকাল বাংলাদেশের সময় দুপুর ১২টার দিকে আজিজুর রহমান মাদবরকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে সৌদি আরবের সন্ত্রাসীরা।