সুনামগঞ্জে কলেজ হোস্টেল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

সুনামগঞ্জে কলেজ হোস্টেল থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজের বাথরুম থেকে প্রথম বর্ষের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকাল ৩ টায় বাথরুমের দরজা খুলে পুলিশ ভেন্টিলেটারের সঙ্গে গলায় ওড়না পেছানো অবস্থায় ঐ শিক্ষার্থীর লাশ উদ্ধার করে। নিহত শিক্ষার্থীর নাম ইতি রানী বৈষ্ণব (১৬)। সে দক্ষিণ সুনামগঞ্জের পূর্ব বীরগাঁও ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের প্রতাপ চন্দ্র বৈষ্ণবের মেয়ে।

ইতি’র রুমমেট কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তন্নি, জান্নাত, নাঈমা ও তাহমিদা জানায়,‘ইতি কম কথা বলতো, গত বুধবার বাড়ি থেকে হোস্টেলে এসে বৃহস্পতিবার আবার বাড়ি ফেরার জন্য কান্নাকাটি শুরু করে, পরে তার বাবা ও ভাই এসে বুঝিয়ে হোস্টেলে রেখে যান। শুক্রবার সকাল ৯ টা পর্যন্ত ইতি হোস্টেল কক্ষেই ছিল। এরপর আর দেখা যায়নি।

দুপুর ২ টায় একটি রুমের পাশের অব্যবহৃত বাথরুমের ভিতরে মোবাইলের রিং শুনে ইতির রুম মিটরা ঐ কক্ষের দরজার উপর দিয়ে তাকিয়ে দেখে ইতির লাশ ঝুলে আছে। সঙ্গে সঙ্গে হোস্টেল সুপারকে খবর দেয় তারা।

হোস্টেল সুপার জালাল উদ্দিন জানান, ১৫ দিন আগে মেয়েটি হোস্টেলে এসে ওঠেছে, এর মধ্যেই এক সপ্তাহ বাড়িতে থেকে এসেছে। এখানে তার মনে বসে না। গতকাল তার বাবা ভাই এসে বুঝিয়ে গেছেন। দুপুর ২ টায় তার রুমমেট মেয়েরা গিয়ে ঘটনার কথা জানায়, পরে পুলিশ ও অভিভাবককে খবর দেওয়া হয়।

বিকাল ৩ টায় সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মাসুক মিয়া বাথরুমের দরজা খুলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে এসেছেন।
ওসি তদন্ত মাসুক মিয়া জানান, দরজাটি এমনভাবে লাগানো ছিল, বাইরে থেকে লাগানো বা খোলা যায়। দরজা খুলে মেয়েটিকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের আগে এর বেশি বলা যাবে না।