সিংগাইরে মধ্যরাতে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ী আটক

সিংগাইরে মধ্যরাতে পুলিশের অভিযানে ১০ জুয়াড়ী আটক

শেয়ার করুন

।।মোঃসোহেল রানা, মানিকগঞ্জ।।
মানিকগঞ্জের সিংগাইরে মধ্যরাতে অভিযান চালিয়ে ১০ জুয়াড়ীকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত-রাত ১২ টা ৫৫ মিনিটের দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের চর উলাইল এলাকার একটি বাড়ির দোচালা টিনের ঘরে অভিযান চালিয়ে আটক করা হয় ওই ১০ জুয়াড়ীকে। এসময় ২ সেট প্লেয়িং কার্ড ও নগদ ৩৬ হাজার ৫ শো ৫০ টাকা উদ্ধার করে পুলিশ।

আটকৃতরা হলেন, উপজেলার ধল্লা খান পাড়া এলাকার মৃত তারা মিয়ার ছেলে মোঃআব্বাস মিয়া(৪৮), ফোর্ডনগর এলাকার মৃত লতিফ খানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন খান(৫৮), মৃত ফজলুর রহমান খানের ছেলে বাবুল খান(৫০), একই এলাকার সাহেব মোল্লার ছেলে রনি মোল্লা(২০), ধল্লা লক্ষীপুর এলাকার মৃত তারা মিয়ার ছেলে মজিবর রহমান(৫০), মৃত আলাউদ্দিনের ছেলে শাহ আলম (৩০), নয়ন মিয়ার ছেলে ফিরোজ কবির (৩১), একই এলাকার লিয়াকত আলীর ছেলে আঃহালিম(৩০) ও চর উলাইল এলাকার কফিলউদ্দিনের ছেলে মোঃ মজিবর(৩০), মৃত হযরত আলীর ছেলে মোঃ মোতালেব(৪০)।

বিষয়টি নিশ্চিত করে সিংগাইর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সফিকুল ইসলাম মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত ১২ টা ৫৫ মিনিটের দিকে ধল্লা ইউনিয়নের চর উলাইলের মোঃ মোকলেছের বাড়ির দোচালা টিনের ঘরে অভিযান চালিয়ে জুয়াড় বোর্ড থেকে ২ সেট প্লেয়িং কার্ড, নগদ ৩৬ হাজার ৫শো ৫০ টাকাসহ ১০ জুয়াড়ীকে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে আরও জানান তিনি।