সাভারে যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

সাভারে যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

শেয়ার করুন

%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b6

সাভার প্রতিনিধি :

সাভারে আরিফ মিয়া (৩০) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার ভোর রাতে সাভার পৌর এলাকার ইমান্দিপুর মহল্লায় জনৈক সামছুল নাহারের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ওই যুবক ইমান্দিপুর এলাকার হযরত আলীর ছেলে।

নিহত যুবক আরিফের চাচাতো ভাই আব্দুর রাজ্জাক জানায় ভোর রাতে তার ভাই আরিফকে দুর্বৃত্তরা পিটিয়ে হত্যা করে লাশ সামছুল নাহারের দোতলা বাড়ির উপরে তুলে রাখে। পরে ওই বাড়ির মালিকের বাড়িতে সে চুরি করতে এসে বাড়ির উপর দিয়ে বয়ে যাওয়া সাড়ে ১২ হাজার ভোল্ট বিদ্যুৎ লাইনে জড়িয়ে মারা গেছে বলে পুলিশকে জানায় ওই বাড়ির মালিক সামছুল নাহার। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ওই যুবকের সারা শরীরে আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এলাকাবাসীর অভিযোগ ওই বাড়িতে কয়েকজন যুবক এক সাথে নেশা খাওয়ার পরে কথা কাটাকাটির জের ধরে ওই যুবককে হত্যা করে লাশ বাড়ির ছাদের উপরে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই (উপ-পরিদর্শক) ফজলুল হক জানায় নিহত ওই যুবকের সারী শরীরে আঘাতের চিহৃ রয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।