সাভারে মাদ্রাসা শিক্ষিকা ধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা

সাভারে মাদ্রাসা শিক্ষিকা ধর্ষণের শিকার, আত্মহত্যার চেষ্টা

শেয়ার করুন

সাভার প্রতিনিধি :

সাভারে এক মাদ্রাসা শিক্ষিকা (২৬) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এদিকে ধর্ষণের শিক্ষার ওই শিক্ষিকা আজ সকালে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।
ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের বিরুলিয়া ইউনিয়নের মৈস্তাপাড়া এলাকায় ।

পুলিশ জানায় বিরুলিয়ার মৈস্তাপাড়া এলাকার মজিবর রহমানের মেয়েকে গত কয়েকদিন ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছিলো সাভারের ইমান্দিপুর এলাকার রুবেল নামের এক যুবক পরে ধর্ষণকারী যুবক ওই শিক্ষিকাকে বিয়ে করতে না চাওয়ায় আজ সকালে ওই শিক্ষিকা সাভার মডেল থানায় রুবেলকে প্রধান আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে সকালে পুলিশ ওই শিক্ষিকাকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে। এদিকে ওই শিক্ষিকা ধর্ষণের অপমান সইতে না পেরে নিজের বাসায় বাম হাত কেটে আত্মহত্যার চেষ্টা করেছে।

ধর্ষণের শিকার ওই মাদ্রাসা শিক্ষিকা বিরুলিয়া এলাকার একটি মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করতো বলে জানা গেছে। এবিষয়ে সাভার মডেল থানার এস আই রুবেল হোসেন বলেন ধর্ষণকারী যুবককে আটক করার চেষ্টা চলছে।