সাভারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু

সাভারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যু

শেয়ার করুন

captureসাভার প্রতিনিধি :

সাভারে বিলবোর্ডের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুই শ্রমিক।

মঙ্গলবার সকালে সাভারের আমিবাজারের আব্দুল আলী মার্কেটে এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌঁছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ওই এলাকায় পল্লী বিদ্যুতের কর্মচারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

স্থানীয়রা জানায় সকালে আব্দুল আলী মার্কেটের নিচ তলা থেকে তিন তলার ছাদের উপরে রশিদ ডেন্টাল সার্জারির সাইনবোর্ড নিয়ে লাগানোর চেষ্টা করেন পাঁচ জন শ্রমিক। এসময় ওই মার্কেটের সাথে দিয়ে ঘষে যাওয়া পল্লীবিদ্যুতের মেইন লাইনে জড়িয়ে পড়েন পাঁচ শ্রমিক। এসময় ঘটনা স্থলেই তিন শ্রমিক নিহত হয়। এসময় আহত হয় আরও দুজন।

স্থানীয়রা আহতদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। পরে খবর সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এদিকে পল্লীবিদ্যুৎ এর গাফিলতির কারণে এই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করেছে স্থানীয়রা। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। রশিদ ডেন্টাল সার্জারির মালিক ডা. মামুনুর রশীদ ।

নিহত দুই শ্রমিকের পরিচয় পাওয়া গেছে একজনের নাম ছায়েদুল (৩০) ও অপর একজনের নাম শাহা-আলম (২৫)। বিদ্যুৎপৃষ্ট হয়ে তিন শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।