সাভারে নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার

সাভারে নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার

শেয়ার করুন

savar20161222222227সাভার প্রতিনিধি :

সাভারে নিখোঁজের তিন দিন পরে ইয়াসিন নামের এক (১০) শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে সাভারের দেওগাঁও এলাকা থেকে তার লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

এলাকাবাসী জানায় গত ২৪ সেপ্টেম্বর চাঁদপুর থেকে ওই শিশু বাবা মার সাথে দেওগাঁও এলাকায় মামার বাড়িতে বেড়াতে এসে পরে সেদিন বিকেলেই শিশুটি নিখোঁজ হয়। পরে শিশুটির পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি নিখোঁজের অভিযোগ দায়ের করেন। পরে বুধবার সন্ধ্যায় স্থানীয়রা দেওগাঁও এলাকায় একটি ব্রিজের পাশে বালুর নিচে শিশুটির লাশ দেখতে পায় এসময় স্থানীয়রা সাভার মডেল থানা পুলিশকে জানালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সুজায়েত জানান কিভাবে শিশুটির মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যদিকে সাভারের আশুলিয়ার নিজের মেয়েকে (১৪) পাশবিক নির্যাতনের অভিযোগে বাবাকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের নয়ানগর এলাকা থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায় গত ছয়মাস আগে সাভারের নয়ানগর এলাকা থেকে নিজের মেয়েকে আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকায় হালিম এর বাড়িতে নিয়ে ধর্ষণ করে বাবা আব্দুর রহমান। পরে মেয়েটি কৌশলে সাভারের নয়ানগর এলাকায় নিজ বাড়িতে পালিয়ে আসে। পরে তার বাবা আজ মেয়েটিকে নয়ানগর এলাকায় নিজ বাড়ি থেকে ডেন্ডাবরে নিয়ে যাওয়ার জন্য আসে। এসময় মেয়েটি ধর্ষণের বিষয়টি এলাকাবাসীকে জানালে স্থানীয়রা ধর্ষণকারীকে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ধর্ষণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই সোহেল আল মামুন জানান যেহেতু ধর্ষণের ঘটনাটি আশুলিয়া থানায় পড়েছে তাই আসামী ও ভিকটিমকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।